ঢাকা, রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩ | ১৫ মাঘ ১৪২৯ | ৭ রজব ১৪৪৪

স্টেট ব্যাংক অব ইন্ডিয়া চট্টগ্রাম শাখার উদ্যোগে কম্পিউটার বিতরণ

স্টেট ব্যাংক অব ইন্ডিয়া চট্টগ্রাম শাখার উদ্যোগে কম্পিউটার বিতরণ

স্টেট ব্যাংক অব ইন্ডিয়া চট্টগ্রাম শাখার উদ্যোগে কম্পিউটার বিতরণ

কর্পোরেট সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে স্টেট ব্যাংক অব ইন্ডিয়া চট্টগ্রাম শাখার উদ্যোগে মঙ্গলবার অপর্ণাচরণ সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ এবং কৃষ্ণকুমারী সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয় এর মধ্যে কম্পিউটার বিতরণ করা হয়।

অপর্ণাচরণ সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গনে এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া দক্ষিণ এশিয়া অঞ্চলের প্রধান শ্রী বিকাশ গোয়েল। বিশেষ অতিথি ছিলেন স্টেট ব্যাংক অব ইন্ডিয়া চট্টগ্রাম শাখার প্রধান নির্বাহী কর্মকর্তা বিকাশ কুমার, স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়ার বাংলাদেশ অপারেশনস এর হেড অব ক্রেডিট দেবজ্যোতি ভট্টাচার্য্য, এসবিআই চট্টগ্রাম শাখার কর্মকর্তা সৌমিত্র বড়ুয়া, বিপুল ঘোষ এবং উক্ত এলাকার মহিলা কাউন্সিলর নিলু নাগ। সভায় সভাপতিত্ব করেন উক্ত কলেজের অধ্যক্ষ জারেকা বেগম। উপস্থিত ছিলেন দুই বিদ্যালয় এর শিক্ষক- শিক্ষিকা ও ছাত্রীরা।

অনুষ্ঠানে বিকাশ গোয়েল বলেন, মেয়েদের আধুনিক শিক্ষার জন্য কম্পিউটার শিক্ষার গুরুত্ব অপরিসীম। এরই ধারাবাহিকতায় মেয়েদের শিক্ষার উন্নয়নের জন্য স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়ার এই উদ্যোগ যা ভবিষ্যতেও চলমান থাকবে। সবশেষে অধ্যক্ষ জারকা বেগম কম্পিউটার প্রদানের জন্য স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়াকে ধন্যবাদ জানান।