ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ | ১০ জ্বিলকদ ১৪৪৫

বরগুনায় সমান সংখ্যক ভোট: লটারিতে ভাগ্য নির্ধারণ

বরগুনায় সমান সংখ্যক ভোট: লটারিতে ভাগ্য নির্ধারণ

ছবি: গ্লোবাল টিভি

হিমাদ্রি শেখর কেশব, বরগুনা: বরগুনা  জেলা পরিষদ নির্বাচনে সাধারণ সদস্য পদে আমতলী উপজেলায় দুইজন প্রার্থী সমান সংখ্যক ভোট পাওয়ায় লটারির মাধ্যমে প্রার্থী  নির্বাচিত করা হয়। তিন জন প্রার্থীর মধ্যে মোঃ আহারুজ্জামান আলমাস খান ও মো: আবুল বাসার নয়ন মৃধা ৪৫ টি করে ভোট পান। 

ফলে সোমবার (১৭ অক্টোবর) বিকাল ৪টায় বরগুনা জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার কার্যালয় লটারি অনুষ্ঠিত হয়। এতে মোঃ আহারুজ্জামান আলমাস খানের নাম উঠলে তাকে নির্বাচিত সদস্য বলে ঘোষণা করা হয়। 

বাকি পাঁচটি উপজেলার মধ্যে বরগুনা সদর উপজেলায় মো: মোজাম্মেল হক, তালতলী উপজেলায় মোঃ আবুল কালাম সিকদার, পাথরঘাটায় মো: এনামুল হোসাইন, বেতাগীতে মোঃ বাবুল আক্তার,  ও বামনা উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন মোঃ জাহাঙ্গীর মোল্লা। সংরক্ষিত মহিলা সাধারণ সদস্য -১ ( বরগুনা সদর, আমতলী, তালতলী) থেকে নির্বাচিত হয়েছেন মিসেস জেসমিন আলম এবং সংরক্ষিত মহিলা সাধারণ সদস্য -২ (বামনা, বেতাগী, পাথরঘাটা) থেকে মোসাঃ শিমু আক্তার নির্বাচিত হন।

অন্যদিকে বরগুনা জেলা পরিষদ নির্বাচনে বিনা ভোটে চেয়ারম্যান নির্বাচিত হন বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: জাহাঙ্গীর কবীর।

এএইচ