ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ | ১৩ বৈশাখ ১৪৩১ | ১৬ শাওয়াল ১৪৪৫

বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে: ময়মনসিংহে প্রধানমন্ত্রী

বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে: ময়মনসিংহে প্রধানমন্ত্রী

ছবি: সংগৃহীত

ময়মনসিংহ প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমার চাওয়া-পাওয়ার আর কিছু নেই। যেদিন দেশে এসেছিলাম, সেদিন বুঝেছিলাম, বাংলার মানুষকে মুক্তি দিতে হবে। স্বাধীনতার সুফল ঘরে ঘরে পৌঁছে দিতে হবে। আজ বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে। 

আজ শনিবার বিকেলে ময়মনসিংহ সার্কিট হাউস মাঠে মহানগর ও জেলা আওয়ামী লীগের জনসভায় এসব কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, জাতির পিতা অল্প সময়ের মধ্যেই একটি যুদ্ধবিধ্বস্ত দেশে সংবিধান দিয়েছেন। দেশ যখন এগিয়ে যাচ্ছিল তখনই জাতির পিতা ও তার পরিবারের সদস্যদের হত্যা করা হয়। তখন বিদেশে ছিলাম বলে বেঁচে গিয়েছিলাম। ছয় বছর পর দেশে এসেছি। বাংলাদেশের জনগণের ওপর ভরসা করে ফিরে এসেছিলাম। এরপর জনগণের ভোটে নির্বাচিত হয়ে জাতির পিতার স্বপ্ন নিয়ে কাজ করে যাচ্ছি। 

তিনি বলেন, সন্ত্রাস, জঙ্গিবাদ ছিল বিএনপি-জামায়াতের কাজ। এদের আমলেই ময়মনসিংহের চার সিনেমা হলে বোমা হামলার ঘটনা ঘটেছিল। বিএনপি সব সময় অবৈধভাবে ক্ষমতায় আসে। ক্ষমতার উচ্ছিষ্টভোগীদের দিয়ে রাজনৈতিক দল গঠন করে। দেশে লুটপাট ও ধ্বংসের রাজনীতি চালু করে।

শেখ হাসিনা বলেন, বিএনপি ধ্বংস করে আর আওয়ামী লীগ করে উন্নয়ন। বর্তমানে দেশের প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছি। কোনো ভূমিহীনও দেশে থাকবে না। আওয়ামী লীগ সরকার সেভাবেই কাজ করে যাচ্ছে। 

এএইচ