ঢাকা, সোমবার, ২৫ জানুয়ারি ২০২১ |

 
 
 
 

কুষ্টিয়ায় ট্রাকের ধাক্কায় নারীর মৃত্যু

গ্লোবালটিভিবিডি ৩:৪০ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২১

ছবি: গ্লোবাল টিভি

কাজী সাইফুল, কুষ্টিয়া: কুষ্টিয়ার কুমারখালীতে মালবাহী ট্রাকের ধাক্কায় রহিমা খাতুন ওরফে কুটি (৫৫) নামের এক নারী ভ্যানযাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ২ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকাল ৮ টার দিকে কুষ্টিয়া রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের কুমারখালী উপজেলার খয়েরচারা মাঠপাড়া ডা. রশিদের ইটভাটার সামনে এই র্ঘটনা ঘটে।

নিহত ওই নারী সুলতানপুর গ্রামের মৃত আকমল হোসেনের স্ত্রী ও আহত ভ্যানচালক একই এলাকার বাসিন্দা।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, সকালে রহিমা খাতুন একই এলাকার মুরাদের ইঞ্জিন চালিত ‘পাখি ভ্যানে’ তাঁর নাতি রিয়াদকে (৭) কুমারখালীর একটি বেসরকারি স্কুলে নিয়ে যাবার সময় খয়েরচারা মাঠপাড়া ডাঃ রশিদের ইটভাটার কাছে পিছন থেকে মালবাহী ট্রাক (ঢাকা-মেট্র-ট- ১৮-১০৫২) ধাক্কা দিলে ভ্যানচালকসহ তিনজনই রোডের ওপর ছিটকে পড়ে যান। পরে স্থানীয়রা তাঁদেরকে উদ্ধার করে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মহিলা যাত্রীকে মৃত ঘোষণা করেন।

এছাড়াও ভ্যানচালক মুরাদের (৫০) অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে কুষ্টিয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয় এবং শিশু রিয়াদের মাথায় দুইটি সেলাই দেয়া হয়েছে। তবে সে আশঙ্কামুক্ত রয়েছে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, ট্রাক ড্রাইভার পালিয়েছে এবং জব্দকৃত ট্রাক সড়ক ও জনপদ বিভাগের পুলিশের হেফাজতে নেয়া হয়েছে।

এএইচ/জেইউ 


oranjee

আরও খবর :