ঢাকা, মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০ |

 
 
 
 

সাতক্ষীরায় বিপুল পরিমাণ মাদকদ্রব্য ধ্বংস

গ্লোবালটিভিবিডি ৭:৩০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০২০

ছবি- গ্লোবালটিভি

রাহাত রাজা, সাতক্ষীরা: সাতক্ষীরার বিভিন্ন সীমান্ত থেকে চোরাই পথে আসা জব্দকৃত বিপুল পরিমাণ মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়ন অধিদপ্তরে বৃহস্পতিবার বেলা ১১টায় এক কোটি ৯১ লাখ ৫৮ হাজার ৮’শ টাকা মুল্যের উক্ত মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

ধ্বংসকৃত মাদকদ্রব্যের মধ্যে ছিল ১৭ হাজার ৩০০ বোতল ভারতীয় ফেন্সিডিল, ১ হাজার ৩৯৫ বোতল বিভিন্ন প্রকার মদ, দুই’শ ৫৭ কেজি গাঁজা, ২২ হাজার ৬৪৮ পিস ইয়াবা, ৭ হাজার ৬৩৮ পিস বিভিন্ন প্রকার নেশা জাতীয় ট্যাবলেট এবং দুই হাজার প্যাকেট বিড়ি, সিগারেটসহ আরো অনেক তামাক জাতীয় দ্রব্য।

মাদকদ্রব্য ধ্বংস অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিজিবি খুলনা বিভাগীয় সদর দপ্তরের সেক্টর কমান্ডার কর্নেল মো: আরশাদুজ্জামান খান। এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন সাতক্ষীরার ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্নেল মো: গোলাম মহিউদ্দিন খন্দকার, অতিরিক্ত পরিচালক (অপারেশন) মেজর রেজা আহমেদ, সাতক্ষীরা জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোছা: মুর্শিদা খাতুন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আসাদুজ্জামান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সাতক্ষীরা সার্কেলের পরিদর্শক মো: তাজুল ইসলাম, কাস্টমস্ এক্সাইজ ও ভ্যাট সার্কেলের সহকারী রাজস্ব কর্মকর্তা আবুল হোসেন প্রমুখ।

বিজিবি জানায়, বিগত ২০১৯ সালের ১২ এপ্রিল থেকে ২০২০ সালের ৩০ জুন পর্যন্ত জেলার বিভিন্ন সীমান্ত এলাকা থেকে চোরাই পথে আসা মালিকবিহীন এ সব মাদকদ্রব্য বিজিবি কর্তৃক জব্দ করা হয়।

আরকে/জেইউ

 


oranjee