ঢাকা, মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০ |

 
 
 
 

ট্রেনের নিচে পড়ে দ্বিখন্ডিত হয়ে মারা গেলেন যুবক

গ্লোবালটিভিবিডি ৪:৪৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০২০

ছবি- সংগৃহীত

আমিনুল ইসলাম জুয়েল, পাবনা : ট্রেনের নিচে পড়ে দ্বিখন্ডিত হয়ে রাসেল হোসেন (২০) নামের এক নব বিবাহিত যুবক মারা গেছেন। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর ) সকালে পাবনা সদর উপজেলার টেবুনিয়া রেলওয়ে স্টেশনের কাছে এ দুর্ঘটনা ঘটে। জানা যায়, তিনি অন্যমনষ্ক হয়ে ট্রেন লাইনের উপর দিয়ে হাঁটছিলেন।

নিহত যুবক পাবনা সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের ধরবিলা গ্রামের তসলিম উদ্দিন প্রামানিকের ছেলে। মাত্র ১৫ দিন আগে তিনি বিয়ে করেছিলেন। তাঁর শ্বশুরবাড়ি পাবনা সদর উপজেলার মালিগাছায়।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে টেবুনিয়া রেলস্টেশনের কাছে রেললাইনের পাশ দিয়ে হাঁটছিলেন রাসেল। এক সময় তিনি রেল লাইনে উঠে পড়েন। এরই মধ্যে পাবনার ঢালারচর থেকে ছেড়ে আসা রাজশাহী অভিমুখী ‘ঢালারচর এক্সপ্রেস’ ট্রেন চলে আসে। অন্যমনষ্ক থাকায় তিনি ট্রেনের হুইসেল খেয়াল করেননি। ফলে তিনি ট্রেনের নিচে পড়েন। এতে তাঁর দেহ দ্বিখন্ডিত হয়ে যায়।

ঈশ্বরদী রেলওয়ে থানার (জিআরপি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোপাল কুমার জানান, খবর পেয়ে জিআরপি পুলিশ তাঁর মরদেহ উদ্ধার করে। বৃহস্পতিবার দুপুরে ঈশ্বরদী রেলওয়ে জিআরপি থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

নব বিবাহিত এ যুবকের অকাল মৃত্যুতে তাঁর আত্নীয়-স্বজন ও এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে আসে।

আরকে/জেইউ

 


oranjee