ঢাকা, শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০ |

 
 
 
 

নারায়ণগঞ্জে সরকারি তোলারাম কলেজে অগ্নিকাণ্ড

গ্লোবালটিভিবিডি ৮:০৮ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০২০

ফাইল ছবি

মো. খালিদ রাসেল, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সরকারি তোলারাম কলেজের শেখ মুজিবুর রহমান একাডেমিক এসোসিয়েশন হলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

আজ সোমবার (১০ আগস্ট) বিকালে একাডেমিক এসোসিয়েশন হলের ৫ম তলায় ব্যবস্থাপনা বিভাগের টয়লেটে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। অগ্নিকাণ্ডের খবর পেয়ে মন্ডলপাড়া ফায়ার সার্ভিস স্টেশন ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ঘটনার প্রত্যক্ষদর্শী তোলারাম কলেজের বাংলা ডিপার্টমেন্টের সহকারী অধ্যাপক মো. মজিবুর রহমান বলেন, কলেজ বন্ধ থাকায় আমরা শিক্ষকরা অনলাইনে ক্লাস নিচ্ছিলাম। এমতাবস্থায় হঠাৎ করে একাডেমিক ভবনের ৫ তলায় আমরা ধোঁয়া দেখতে পেয়ে সাথে সাথে বিদ্যুতের মেইন সুইচটি অফ করে দেই। তারপর উপরে এসে দেখতে পাই যে, ওয়াশরুমের উপরে যে স্টোর রুম আছে সেখানে রাখা পরীক্ষার খাতা থেকে ধোঁয়া বের হচ্ছে। এরপর সাথে সাথে আমরা ফায়ার সার্ভিসে ফোন দেই। তারপর তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

মন্ডলপাড়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার বেলাল হোসেন জানান, ঘটনাস্থলে পৌঁছে আমরা আগুন নিয়ন্ত্রণে আনি। একটি বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এই আগুনের সূত্রপাত বলে আমরা ধারণা করছি। ওয়াশরুমের উপরে স্টোর রুমে কিছু পরীক্ষার খাতা ছিলো। সেগুলোও কিছু পুড়েছে। কর্তৃপক্ষের সাথে কথা বলে আমরা ক্ষয়-ক্ষতির পরিমাণ পরবর্তীতে জানাতে পারবো।

এমএস/জেইউ

 


oranjee