ঢাকা, শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০ |

 
 
 
 

সড়ক দুর্ঘটনায় ধামরাইয়ে নিহত ৩

গ্লোবালটিভিবিডি ৬:১৬ অপরাহ্ণ, আগস্ট ০৩, ২০২০

ছবিঃ সংগৃহীত

সাভার প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে পিকআপ ভ্যানের তিনজন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরও দু'জন। ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের বাথুলি বাসস্ট্যান্ডে সোমবার (৩ আগস্ট) সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মধ্যে আনোয়ার হোসেন (২৬) নামে একজনের পরিচয় জানা গেছে। তিনি সাভারের গেন্ডায় অবস্থিত ঢাকা পল্লীবিদ্যুৎ সমিতি-৩ এর মিটার রিডার কাম ম্যাসেঞ্জার পদে চাকরি করতেন। তাঁর বাড়ি মানিকগঞ্জ জেলায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, পাটুরিয়াগামী ফালগুনি পরিবহনের যাত্রীবাহী একটি বাসের (খুলনা মেট্রো-ব-১১-০১১৯) সঙ্গে ঢাকাগামী পিকআপ ভ্যানের (ঢাকা মেট্রো-ন-১৫-৯১১৪) মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই পিকআপ ভ্যানের তিন জন নিহত হন। আহত হন আরও দু'জন।

গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, ঢাকাগামী পিকআপ ভ্যানটি ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের বাথুলিতে পৌঁছালে মানিকগঞ্জগামী ফালগুনি পরিবহনের যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান পিকআপ ভ্যানের চালকসহ পাশে থাকা আরও দুজন। পরে গোলড়া হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায় এবং দুর্ঘটনা কবলিত যানবাহন দু'টি জব্দ করে থানায় নিয়ে যায়।

নিহতের বিস্তারিত পরিচয় জানার চেষ্টা চলছে। এছাড়া বাসের চালক ও সহকারীকে আটকের চেষ্টা চলছে বলেও জানিয়েছে পুলিশ।

এমএস/জেইউ


oranjee