ঢাকা, শনিবার, ৮ আগস্ট ২০২০ |

 
 
 
 

স্ত্রীর অশ্লীল ছবি তুলে যৌতুক দাবি ইউপি সদস্যের

গ্লোবালটিভিবিডি ২:৪১ অপরাহ্ণ, জুলাই ১৪, ২০২০

ছবিঃ সংগৃহীত

লক্ষ্মীপুরের রায়পুরে স্ত্রীর অশ্লীল ছবি তুলে যৌতুক দাবি করে মারধর করা ইউপি সদস্য (মেম্বার) স্বামী সুমন মিঝিকে গ্রেফতার করা হয়েছে। সুমন মিঝি উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার।

সোমবার বিকেলে সুমনকে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে রায়পুর পৌর শহরের প্রধান সড়ক থেকে তাঁকে গ্রেফতার করে থানা পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও রায়পুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শামছুল আরেফিন বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও এজাহার সূত্রে জানা যায়, অশ্লীল ছবি তুলে যৌতুক দাবি ও মারধর করার ঘটনায় ৯ জুলাই স্ত্রী বাদী হয়ে স্বামী সুমনসহ চারজনের বিরুদ্ধে রায়পুর থানায় মামলা দায়ের করেন। অন্য আসামিরা হলেন, সুমনের মা নয়ন বেগম, বোন শাহানাজ বেগম ও ভাই মো. টুটুল মিয়া।

২০১৪ সালে সুমন বিয়ের সময় শশুর বাড়ি থেকে যৌতুক হিসেবে ফার্নিচার নিয়েছেন। তাঁদের সংসারে ছেলে সন্তান রয়েছে। সুমন নেশাগ্রস্ত ও পরকীয়া প্রেমে জড়িত বলে অভিযোগ। সন্তান জন্ম নেয়ার পর থেকে যৌতুকের দাবিতে বিভিন্ন সময় স্ত্রীকে মারধর করতেন। দেড় বছর আগে মটরসাইকেল কেনার জন্য স্ত্রীকে দিয়ে শশুর বাড়ী থেকে এক লক্ষ টাকা নেন সুমন। দফায় দফায় টাকার জন্য স্ত্রীকে চাপ প্রয়োগ করেন।

এর মধ্যে সুমন তাঁর স্ত্রীর কিছু অশ্লীল ছবি মোবাইলে ধারণ করে ৩ লক্ষ টাকার জন্য স্ত্রীকে চাপ প্রয়োগ করেন। টাকা দিতে না পারায় স্ত্রীকে পিটিয়ে আহত করেন সুমনসহ অন্য আসামিরা।

এএইচ/জেইউ


oranjee