ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০ |

 
 
 
 

আবুধাবীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে প্রবাসীর মৃত্যু

গ্লোবালটিভিবিডি ৩:১৮ অপরাহ্ণ, জুলাই ১০, ২০২০

ফাইল ছবি

নেজাম উদ্দিন রানা, রাউজান (চট্টগ্রাম) : মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতের আবুধাবীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে গিয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নেজাম প্রকাশ রমজান আলী (৪৮) নামের রাউজানের এক প্রবাসীর মৃত্যু হয়েছে। তিনি রাউজানের উরকিরচর ইউনিয়নের পূর্ব উরকিরচর গ্রামের মরহুম এলাহী বক্কর তালুকদারের ছোট ছেলে। বিবাহিত জীবনে তিনি দুই পুত্র সন্তানের জনক। আবুধাবীতে স্থানীয় এক শেখের মালিকানাধীন কোম্পানিতে পেইন্টারের কাজ করতো।

নিহতের নিকটাত্মীয়, উরকিরচর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মহিউদ্দীন ইমন এই প্রতিনিধিকে বলেন, গত ২ জুলাই আবুধাবীর আল রাহা এলাকায় একটি নির্মাণাধীন ভবনের তৃতীয় তলায় পেইন্টিং এর কাজ করার সময় অসাবধানতা বশঃত ভবন থেকে নিচে পড়ে যায় রমজান আলী। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। ৯ জুলাই বৃহস্পতিবার বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৫টায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর তোলে ঢলে পড়েন তিনি। তার মৃত্যুর সংবাদ শুনে স্বজনদের আহাজারিতে এলাকায় শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়। নিহত রমজান আলীর লাশ দেশে আনার প্রক্রিয়া চলছে বলে জানা গেছে।

আবুবাধীতে কর্মস্থলে দুর্ঘটনাজনিত কারণে উরকিরচরের বাসিন্ধা নেজাম প্রকাশ রমজান আলীর (৪৮) মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন উরকিরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়্যদ আব্দুল জব্বার সোহেল।

এমএস


oranjee