ঢাকা, শুক্রবার, ৭ আগস্ট ২০২০ |

 
 
 
 

দিনাজপুরে বিআরটিসি বাস অটোভ্যানকে ধাক্কা : নিহত ৬

গ্লোবালটিভিবিডি ৮:১৪ অপরাহ্ণ, জুলাই ০৬, ২০২০

ছবি: সংগৃহীত

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ২৫ মাইল বাজার এলাকায় পঞ্চগড়গামী একটি বিআরটিসি বাস অটোভ্যানের পিছনে ধাক্কা মেরে ভ্যানের উপরে উঠিয়ে দিলে ঘটনাস্থলেই মা-মেয়ে-ছেলেসহ ৬ জন যাত্রী নিহত হয়েছেন। এই ঘটনায় বাসের মধ্যে থাকা আরো ১০ জন যাত্রী আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

সোমবার দুপুরের দিকে বীরগঞ্জ উপজেলার ২৫ মাইল বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

ভ্যানের উপর বিআরটিসি বাসটি উঠিয়ে দেওয়ার পর নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাছের সাথে ধাক্কা লেগে উল্টে যায়। এতে বাসের মধ্যে থাকা আরো ১০জন যাত্রী আহত হওয়ার খবর পাওয়া যায়। তাঁরা সবাই হাসপাতালে ভর্তি আছেন বলে জানা গেছে।

এই ঘটনায় নিহতরা হলেন, বীরগঞ্জ উপজেলার ভাবকী এলাকার ইদ্রিস আলীর স্ত্রী নাসরিন আক্তার (৪৫), মেয়ে রূপা আক্তার (৮) ও ছেলে নাইম হাসান (১৪), কাহারোল উপজেলার জগদল এলাকার আবুল হোসেনের স্ত্রী আসমা খাতুন (৪২), বীরগঞ্জের মুড়িয়ালা এলাকার আতিয়ার রহমানের স্ত্রী নার্গিস বেগম (৩৫) এবং কাহারোল উপজেলার দেবীপুর এলাকার আব্দুস সোহানের মেয়ে লামিয়া আক্তার (৮)।

এছাড়াও গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন আরো ১০ জন। নিহতরা একই পরিবারের এবং সবাই একটি অটোভ্যানে করে বীরগঞ্জের দিকে যাচ্ছিল বলে পুলিশ জানিয়েছে।

বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মতিন প্রধান বলেন, দুপুরে যাত্রীবাহী বিআরটিসির একটি বাস পঞ্চগড় যাচ্ছিল। পথে দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের বীরগঞ্জের ২৫ মাইল বাজারে বাসটি একটি অটোভ্যানকে পেছন থেকে ধাক্কা দিয়ে উপরে উঠিয়ে দেয়। এতে ঘটনাস্থলেই ৫ জন এবং হাসপাতালে নেয়ার পর আরো এক জনের মৃত্যু হয়।

এমএস/জেইউ


oranjee