ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭

 
 
 
 

চাঁদপুরে আওয়ামীলীগ নেতা খুন

গ্লোবালটিভিবিডি ১২:৪০ অপরাহ্ণ, মে ১৯, ২০২০

ছবি- গ্লোবালটিভি

সুজন আহম্মেদ, চাঁদপুর : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আজিজুর রহমান ভুট্রোকে ধারালো দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে একদল দুর্বৃত্ত।

১৮ই মে সোমবার রাত ১১ টার সময় বাড়ীতে যাওয়ার পথে শাহমাহমুদপুর ইউনিয়নের কুমারডুগী সাবেক বিলকিস সুলতানা একাডেমীর সামনে  একদল দুর্বৃত্তরা আজিজুর রহমান ভুট্রোর উপর ধারলো দেশীয় অস্ত্র দিয়ে হামলা করে গলায়, শরীর ও মাথাসহ বিভিন্ন স্থানে আঘাত করে।

আজিজুর রহমান ভুট্রোর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে আহত অবস্থায় তাঁকে চাঁদপুর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। বর্তমানে তাঁর লাশ সদর হাসপাতালের মর্গে রয়েছে।

এদিকে কারা তাঁর উপর হামলা করলো এবং কি কারণে করলো তা উদঘাটনে চাঁদপুর জেলা পুলিশ ও জেলা গোয়েন্দা সংস্থা কাজ শুরু করেছে। অপরদিকে এলাকায় তাঁর মৃত্যু নিয়ে নানা গুঞ্জন ও শোকের ছায়া নেমে এসেছে।

এ বিষয়টি নিয়ে শাহমাহমুদপুর ইউনিয়নের আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সামুছুজ্জামান পাটওয়ারীর সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি জানান, গতকাল সোমবার বিকেলে তাঁর কুমারডুগীস্থ এলাকায় সারের দোকান থেকে আমিসহ বাকিরা বাজারে যাই। সেখান থেকে তাঁর বাচ্চার জন্য কিছু কেনাকাটা করে বাড়ীর সামনে পৌঁছে দেই। পরে আমি আমার বাড়ীতে গিয়ে শুনতে পাই তাঁর উপর কে বা কারা হামলা করেছে।

আরকে/জেইউ


oranjee