ঢাকা, শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০ |৯ মাঘ ১৪২৬

 
 
 
 

 চাঁদপুরে ৪তলা ভবন থেকে যুবকের মরদহ উদ্ধার

গ্লোবালটিভিবিডি ৬:১৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২০

ছবি- সংগৃহীত

চাঁদপুর প্রতিনিধি : চাঁদপুর শহরের বিটি রোড এলাকার একটি ৪তলা ভবন থেকে মো. শাহাদাত মিজি (৩০) নামে যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৩ জানুয়ারি) দিনগত রাত আড়াইটায় বিটি রোড সোহাগ ভিলা থেকে চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জয়নাল সহ পুলিশ সদস্যরা তাঁর মরদেহ উদ্ধার করেন।

শাহাদাত শহরের ১৫নং ওয়ার্ড চক্ষু হাসপাতাল সংলগ্ন আব্দুল কাদের মিজি বাড়ীর মৃত মতিন মিজির ছেলে। সে দীর্ঘদিন প্রবাসে ছিলেন।

সোহাগ ভিলার ভাড়াটিয়া বাসিন্দা মো. ইব্রাহীম খলিল বলেন, সোমবার সন্ধ্যার সময় শাহাদাত এই বাড়ীতে আসে। সোহাগ আর শাহাদাত বন্ধু। তাদের অন্যান্য বন্ধুরাসহ অনেক সময় এই বাড়ীতে আড্ডা দেয়। রাতে সোহাগ তাঁর বাসায় ছিলো এবং শাহাদাতের সাথে কথাও হয়। কোন এক সময় শাহাদাত কোন কিছু না বলে ওই ভবনের ৪তলার খালি কক্ষে চলে যায়। শাহাদাতকে না পেয়ে তাকে খুজতে থাকে তাঁর বন্ধুরা । পরে ৪তলায় গেলে রুমের দরজা বন্ধ পাওয়ায় সোহাগসহ ওদের আরেক বন্ধু ওসমান গণি হেলাল দরজা ভেঙে রুমে প্রবেশ করে, রুমের ভিতরে গিয়ে মেঝেতে পড়ে থাকতে দেখেন শাহাদাতকে। তখন তাঁরা পুলিশে খবর দেয়। স্থানীয়দের ধারণা শাহাদাত স্টোক করে মারাগেছেন।

খবর পেয়ে চাঁদপুর মডেল থানা পুলিশ রাতেই শাহাদাতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিম উদ্দিন গ্লোবাল টেলিভিশনকে বলেন, খবর পেয়ে শাহাদাতের মরদেহ উদ্ধার করা হয়। মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকালে তাঁর মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর কারণ এখনো জানা সম্ভব হয়নি।

এসএ/আরকে

 


oranjee