ঢাকা, শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০ |৯ মাঘ ১৪২৬

 
 
 
 

কুষ্টিয়ায় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে ৩ জন আহত

গ্লোবালটিভিবিডি ৪:১৮ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২০

ছবি সংগৃহীত

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার কুমারখালীতে ছাত্রলীগের নবগঠিত কমিটির সমর্থকদের হামলায় সাবেক সাধারণ সম্পাদক রাসেল গ্রুপের ২ সমর্থকসহ ৩জন আহত হয়েছেন।

সোমবার সন্ধ্যা ৭ টার দিকে কুমারখালী বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে। আহতরা কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। আহতরা হলেন- ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাসেল গ্রুপের সমর্থক তুহিন আহমেদ (১৭) ও সুজন (২৩) এবং পথচারী ব্যবসায়ী সিদ্দিকুর রহমান (৬১)।

এবিষয়ে কুমারখালী থানার তদন্ত ওসি আব্দুল আলীম জানান, ছাত্রলীগের গ্রুপের মধ্যে ধাওয়া ও পাল্টা ধাওয়ার এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে অন্তত তিনজন আহত হন। তিনি আরো জানান, পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এবিষয়ে কুমারখালী ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি জাহাঙ্গীর আলম বলেন, ছাত্রলীগের বর্তমান সাধারণ সম্পাদক সোহেলসহ আমরা আমাদের বাসস্ট্যান্ড অফিসে বসে বঙ্গবন্ধুর শতবর্ষ পালন করা নিয়ে মিটিং করছিলাম। সেই সময় রাসেলের সমর্থকরা ১০/১২ মোটরসাইকেলসহ আমাদের অফিসের সামনে এসে বিভিন্ন কটূক্তিমূলক শ্লোগান ও উস্কানিমূলক কথা বার্তা বলতে থাকলে আমাদের নেতাকর্মীরা ধাওয়া দেয়। এতে রাসেলের সর্থকরা পালাতে গিয়ে রাস্তায় পড়ে গিয়ে আহত হয়েছে। মারামারির কোনো ঘটনা ঘটেনি।

উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাসেল হোসেন বলেন, আমার সমর্থক নেতাকর্মীরা বাটিকামারা তেলপাম্প থেকে মোটরসাইকেলের তেল নিয়ে ফেরার পথে বাসস্ট্যান্ডে পৌঁছালে বিরোধী গ্রুপ পুর্ব থেকে প্রস্তুতি নিয়ে থেকে আমার সমর্থকদের ওপর অতর্কিতভাবে লাঠিশোটা দিয়ে আক্রমণ চালায়। এতে আমার সমর্থিত ছাত্রলীগের দুজন কর্মী আহত হয়েছে।

এএইচ


oranjee