ঢাকা, সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০ |

 
 
 
 

ইংল্যান্ডের কাছে পাত্তাই পেলো না অস্ট্রেলিয়া

গ্লোবালটিভিবিডি ১২:৪৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ০৭, ২০২০

ছবি- সংগৃহীত

করোনা পরবর্তী সব সিরিজই নিজেদের পকেটে পুরে নিয়েছে ইংল্যান্ড। আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার পর নিজেদের মাটিতে একে একে সিরিজ জিতেছে ওয়েস্ট ইন্ডিজ, আয়ারল্যান্ড ও পাকিস্তানের বিপক্ষে। এবার তাঁদের শিকার অস্ট্রেলিয়াও।

সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়াকে পাত্তাই দিল না ইংল্যান্ড। জস বাটলারের ব্যাটে ভর করে তুলে নিয়েছে দারুণ জয়। তাতে তিন ম্যাচের সিরিজ এক ম্যাচ হাতে থাকতেই নিজেদের করেছে স্বাগতিকরা।

এর আগে প্রথম ম্যাচে নাটকীয় জয় পেয়েছিল ইংল্যান্ড। অস্ট্রেলিয়া নিজেদের হাতে থাকা ম্যাচ হাত ছাড়া করেছিল। এবার অবশ্য লড়াই দুরে থাক, সামান্য প্রতিরোধই গড়তে পারেনি দলটি।

সোমবার সাউদাম্পটনে ১৫৮ রানের লক্ষ্য ছিল ইংল্যান্ডের সামনে। জস বাটলারের ৫৪ বলে অপরাজিত ৭৭ রানে ভর করে ৬ উইকেটে জয় পায় ইংল্যান্ড। ৭ বল হাতে থাকতেই নিশ্চিত হয় জয়।

অস্ট্রেলিয়া: ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কুস স্টোয়নিস, অ্যালেক্স কেরি (উইকেট রক্ষক), অ্যাশটন অ্যাগার, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, কেন রিচার্ডসন ও অ্যাডাম জাম্পা।

ইংল্যান্ড: জস বাটলার (উইকেট রক্ষক), জনি বেয়ারস্টো, ডেভিড মালান, টম ব্যানটন, এউইন মরগান (অধিনায়ক), মইন আলী, টম কারান, ক্রিস জর্ডান, আদিল রশিদ, জোফরা আর্চার ও মার্ক উড।

আরকে/জেইউ


oranjee