ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭

 
 
 
 

এবার ৯৯ বিশ্বকাপ নিয়ে তামিমের মুখোমুখি ওয়াসিম আকরাম

গ্লোবালটিভিবিডি ১২:৫৬ অপরাহ্ণ, মে ১৯, ২০২০

ছবি- সংগৃহীত

প্রতি বলেই ছক্কা মারছেন তামিম ইকবাল। একের পর এক তারকা অতিথি এনে সবাইকে অবাক করে দিয়েছেন। দেশি-বিদেশি ক্রিকেট তারকাদের নিয়ে জম্পেশ আড্ডা চলছে ফেসবুক লাইভের মাধ্যমে। এবার বাংলাদেশ অধিনায়কের নতুন চমকের নাম ওয়াসিম আকরাম।

১৯৯৯ সালে প্রথমবারের মতো বিশ্বকাপ খেলতে গিয়ে তৎকালীন বিশ্ব ক্রিকেটের শাসনকর্তা পাকিস্তানকে হারিয়ে দেয় বাংলাদেশ। ওয়াসিম আকরাম, ওয়াকার ইউনিস, শোয়েব আখতারের মতো তারকাদের বোলিং আক্রমণকে বুড়ো আঙুল দেখিয়ে জিতে নেয় ম্যাচটি।

টাইগার একাদশে ছিলেন মিনহাজুল আবেদিন নান্নু, আকরাম খান ও খালেদ মাসুদ পাইলট। ২১ বছর আগের নর্দহ্যাম্পটনের ওই ম্যাচের স্মৃতিচারণ করতে তামিমের লাইভে আসবেন সাবেক তিন ক্রিকেটার। তাঁদের সঙ্গে বিশেষ অতিথি হিসেবে যোগ দিচ্ছেন প্রতিপক্ষ দলের অধিনায়ক ওয়াসিম আকরাম।

সোমবার ভারতের দলপতি বিরাট কোহলির সঙ্গে লাইভে কথা বলার পর তামিম নিজেই বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান মঙ্গলবার রাতে যোগ দিচ্ছেন বাংলাদেশ-পাকিস্তানের সাবেক চার ক্রিকেটার।

তামিম বলেন, কালকের শো তে বড় সারপ্রাইজ রয়েছে। আমাদের সঙ্গে খালেদ মাসুদ পাইলট, মিনহাজুল আবেদিন নান্নু ও আকরাম খান এই তিনজন থাকবেন। বিশেষ অতিথি হিসেবে যোগ দিবেন ওয়াসিম আকরাম।

বাংলাদেশের প্রথম বিশ্বকাপ নিয়েও আলোচনা হবে বলে উল্লেখ করেন তিনি।

‘আমাদের অনেক বোলিং কোচ ফোন দিয়ে আমাকে বলেছেন, ওয়াসিম আকরাম থেকে টিপস নিতে চান তাঁরা। তাই অনেকক্ষণ কথা বলতে পারবো। ওয়াসিম আকরাম যেহেতু থাকবেন, কথা হবে ১৯৯৯ বিশ্বকাপ নিয়েও। পাশাপাশি তাঁরা তিনজনও থাকবেন (নান্নু, পাইলট ও আকরাম খান)।’

আরকে/জেইউ


oranjee