ঢাকা, বুধবার, ২০ অক্টোবর ২০২১ |

 
 
 
 

পরীমনির জামিন: যা বললেন ‘ডানাকাটা পরী’র নায়ক

গ্লোবালটিভিবিডি ৩:৪৭ অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০২১

ছবি: সংগৃহীত

‘ডানাকাটা পরী’ নামে একটি গান ইউটিউবে স্ট্রিম হয়েছে ৬৬ মিলিয়ন বা ৬ কোটি ৬০ লাখ বার। এটি ‘রক্ত’ চলচ্চিত্রের গান। এতে পরীমনির নায়ক ছিলেন জিয়াউল রোশান। রোশানের অভিষেক চলচ্চিত্র ছিল এটি।

আজ পরীমনি জামিন পাওয়ার পর মুখ খুললেন সেই রোশান।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে রোশান লিখেছেন, দুইটি ছবিতে তাকে সহশিল্পী হিসেবে পেয়েছি। সেই সুবাদে যতটা দেখেছি পরী একজন মেধাবী অভিনেত্রী, মিশুক, পরোপকারী। চলচ্চিত্র অভিনেতা হিসেবে আমি তার মুক্তি চাই। সিনেমার স্বার্থে তাকে আমাদের আবারো প্রয়োজন। আমাদের অভিনেত্রী পরী আবারো আগের মতো কাজ করুক।

রোশান বলেন, পরী অনেক ছোটবেলায় মা-বাবা হারিয়েছে। ওরা থাকলে হইতো মেয়েটির জীবন অন্যরকম হতো, আজকের এই দিনগুলোর মতো হতো না। ছোটখাটো ভুলের বাইরেওতো তার অনেক ভাল গুণ রয়েছে। জনপ্রিয় নায়িকা হওয়া ছাড়াও তাকে বহু অসহায় মানুষের পাশে দাঁড়াতে দেখা গেছে বারংবার। শাস্তি আর না দিয়ে তাকে সংশোধনের সুযোগ দিলে তার জীবনটা আরো সুন্দর হতে পারে।

রোশান বলেন, পরীর পারসোনাল লাইফ নিয়ে তেমন কিছু না জানলেও এটা জানি যে, তার শত বছর বয়সী নানা তার জীবনে সবথেকে বড় আপনজন। যাকে সে তার বেঁচে থাকার বড় অবলম্বন মনে করে।

তিনি বলেন, সে Vartigo নামে একটি রোগে আক্রান্ত যেটির নাম আমি আগে কখনো শুনিনি। তার সাথে আমার সর্বশেষ সিনেমা মুখোশে কাজের সময় বারংবার দেখেছি তার সাডেনলি অসুস্থ হয়ে যাওয়া যেটি আমাকে অনেক বেশি ব্যথিত করেছে। যথেষ্ট হয়েছে আর কেউ তাকে নিয়ে বাজে কিছু বলবেন না। দিন শেষে এটাই সত্যি যে, সে একজন বাবা-মা হারা এতিম মেয়ে। আল্লাহ্‌র কাছে কে কোন ওসিলায় ক্ষমা পাবে সেটা আল্লাহ্‌ই নির্ধারণ করবেন।

এএইচ/জেইউ 


oranjee