ঢাকা, রবিবার, ১৩ জুন ২০২১ |

 
 
 
 

রিসোর্টে গোপন ক্যামেরায় স্বামী-স্ত্রীর অন্তরঙ্গ ভিডিও: ম্যানেজারসহ আটক ২

গ্লোবালটিভিবিডি ৩:৩৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০২১

ছবি: সংগৃহীত

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে একটি রিসোর্টের ম্যানেজার রেজোয়ান ও বয় খালেদ মিয়াকে আটক করেছে পুলিশ। আটককৃত রেজোয়ানের বাড়ী সিলেটের কানাইঘাট উপজেলায়। সে ওই উপজেলার চড়িপারা এলাকার আবুল কালামের ছেলে। খালেদের বাসা শ্রীমঙ্গল শহরের বিরাইমপুর এলাকায়। সে মৃত শফিক মিয়ার ছেলে।

গত বৃহস্পতিবার রাতে পুলিশ তাদের গ্রেফতার করে। বুধবার রাতে জেলার কুলাউড়া উপজেলার কালারায়ের চর এলাকার এক ব্যক্তি ওই দুইজনের নামে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা করেন।

মামলার এজাহারে বলা হয়, গত বছর ২৯ জুলাই ওই ব্যক্তি তাঁর স্ত্রীকে নিয়ে শ্রীমঙ্গলে বেড়াতে এসে তামীম রেস্ট হাউজে উঠে রাত্রিযাপন করেন। এ সময় রিসোর্টের দুই কর্মচারী টিস্যু বক্সের ভিতরে গোপন ক্যামেরা রেখে তাদের শারীরিক মেলামেশার দৃশ্য ধারণ করে। কিছু দিন পর ঐ দুই কর্মচারি জানায়, তাদের কাছে ছবি ও ভিডিও রয়েছে।

গত বছরের ২১ অক্টোবর ‘নাদিরা আক্তার রুমি’ নামে এক ফেইক আইডি থেকে ফেসবুক ম্যাসেঞ্জারে তারা ছবি পাঠায়। পরে ইমো নম্বরে কল করে হুমকি দিয়ে জানায়, এই ছবি ও ভিডিও ফেরত পেতে হলে তাদেরকে ৫০ হাজার টাকা দিতে হবে। আর যদি টাকা না দেয়া হয়, তাহলে ভিডিও ও ছবি ইন্টারনেটে ভাইরাল করা হবে। এ ঘটনার পর আপোসের চেষ্টা করে ব্যর্থ হলে ওই দুই রিসোর্ট কর্মচারি ফেসবুকে ধারণকৃত গোপন ছবি ও ভিডিও তাদের বন্ধু ও আত্মীয় স্বজনের পোস্টের কমেন্টে ও ম্যাসেঞ্জারে দেয়। 

শ্রীমঙ্গল থানার ওসি আব্দুছ ছালেক বলেন, আমরা ওই দুই যুককের কাছ থেকে দুইটি মোবাইল ফোন ও একটি ল্যাপটপ উদ্ধার করি। এগুলোতে ছবি ও ভিডিও পাওয়া গেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এএইচ/জেইউ 


oranjee