ঢাকা, সোমবার, ৬ জুলাই ২০২০ | ২০ আষাঢ় ১৪২৭

 
 
 
 

৩৬ দফা দাবীতে মোংলা বন্দরে বিক্ষোভ

গ্লোবালটিভিবিডি ২:২৪ অপরাহ্ণ, জুন ২৮, ২০২০

ছবি: গ্লোবাল টিভি

মোঃ এনামুল হক, মোংলা প্রতিনিধি: ৩৬ দফা দাবী বাস্তবায়নের লক্ষ্যে মোংলা বন্দরে বিক্ষোভ প্রদর্শন করেছে ‘মোংলা বন্দর কর্তৃপক্ষ কর্মচারী সংঘ’। রবিবার দুপুরের বন্দর এলাকায় মোংলা বন্দর কর্তৃপক্ষ কর্মচারী সংঘ চত্বরে এ বিক্ষোভ প্রদর্শন করেন তাঁরা।

এ সময় সিবিএর সাধারণ সম্পাদক মো: ফিরোজ বলেন, বন্দর চেয়ারম্যানের কাছে ইতোমধ্যে এ দাবীনামা পেশ করা হয়েছে। কিন্তু দীর্ঘদিন অতিবাহিত হয়ে গেলেও তিনি এ নিয়ে সিবিএ এবং কর্মচারীদের সাথে কোন ধরনের আলাপ-আলোচনায় বসছেন না। বরং নানা কৌশলে তিনি সিবিএকে এড়িয়ে যাচ্ছেন।

তিনি আরো বলেন, বন্দর কর্তৃপক্ষ সম্প্রতি বেশ কয়েকটি পন্টুন ও বয়া ক্রয় করেছেন যা অপ্রয়োজনীয় এবং এতে তিনি অর্থ অপচয় করেছেন।

বিক্ষোভ কর্মসূচীতে সিবিএর সভাপতি সাইজউদ্দিন মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান শাকিবসহ অন্য নেতৃবৃন্দ এবং কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল এম শাহাজাহান বলেন, সিবিএর দাবীর বিষয়টি নিয়ে ইতোমধ্যে একটি কমিটি করে দেয়া হয়েছে। কমিটির প্রতিবেদন পাওয়ার পর তা বাস্তবায়নের ব্যবস্থা নেয়া হবে। এছাড়া ইতোমধ্যে বেশ কিছু দাবী বাস্তবায়নও করা হয়েছে।

পন্টুন ও বয়া ক্রয়ের বিষয়ে তিনি বলেন, এগুলো তিনি আসার আগে ক্রয় করা হয়েছে। এখানে তাঁর কোন সম্পৃক্ততা নেই।

এএইচ/জেইউ


oranjee