ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০২৪ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ | ১২ জ্বিলকদ ১৪৪৫

দুবাই গালফ প্রো-কার চ্যাম্পিয়নশিপে অভিক আনোয়ারের কৃতিত্ব

দুবাই গালফ প্রো-কার চ্যাম্পিয়নশিপে অভিক আনোয়ারের কৃতিত্ব

গ্লোবাল টিভি ছবি

দুবাই অটোড্রোমে ৩০ মার্চ অনুষ্ঠিত ২০২৩-২০২৪ গালফ প্রো-কার চ্যাম্পিয়নশিপের চূড়ান্ত কিস্তিতে বাংলাদেশের অভিক আনোয়ার অসাধারণ কৃতিত্ব প্রদর্শন করেছেন। যা আন্তর্জাতিক মোটরস্পোর্টসের প্রতি তার অবিচল উত্সর্গের একটি প্রমাণ, যা বিশ্বমঞ্চে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করে। তার অষ্টম পাঁজরের খাদে পাঁজরের ফ্র্যাকচার থেকে পুনরুদ্ধারের চ্যালেঞ্জের মুখোমুখি হওয়া সত্ত্বেও অভিক ব্যতিক্রমী দক্ষতা এবং দৃঢ়তা প্রদর্শন করেছেন, যার ফলে তিনি সংযুক্ত আরব আমিরাত জাতীয় চ্যাম্পিয়নশিপ রেসে বাংলাদেশের হয়ে দুইটি জয় অর্জন করেন।

সংযুক্ত আরব আমিরাত, যুক্তরাজ্য, ফ্রান্স, ইতালি, ভারত এবং রাশিয়াসহ বিভিন্ন দেশের ড্রাইভারদের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করে, অভিকের বিজয় খেলাধুলায় তার অতুলনীয় দক্ষতার পরিচয় দেয়। চ্যালেঞ্জিং পরিস্থিতি এবং তীব্র প্রতিযোগিতার মধ্যে অর্জিত তার বিজয় মোটরস্পোর্ট উৎসাহীদের জন্য অনুপ্রেরণার আলোকবর্তিকা হিসাবে কাজ করে।

রমজান মাসে ইফতারের পরে এবং আলোর নিচে পরিচালিত দুটি বিশ মিনিটের প্রতিযোগিতার সাথে দৌড়ের কঠোর প্রকৃতি, প্রতিটি ল্যাপের সমন্বয়ে গঠিত অভিকের প্রতিশ্রুতি এবং পাকা রেসার হিসাবে ধৈর্যকে তুলে ধরে।