ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১ | ৯ শাওয়াল ১৪৪৫

খাদ্যমন্ত্রী অসুস্থ: এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায়

খাদ্যমন্ত্রী অসুস্থ: এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায়

ফাইল ছবি

কাজী কামাল হোসেন, নওগাঁঃ খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার অসুস্থ হয়ে পড়ায় এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকা নেওয়া হয়েছে। আজ রবিবার সকালে শারীরিক অবস্থা বেশি খারাপ হয়ে পড়লে বেলা সাড়ে ১১টার দিকে নওগাঁ থেকে এয়ার অ্যাম্বুলেন্সে তাকে ঢাকা নেয়া হয়। খাদ্যমন্ত্রী পিত্তথলি প্রদাহের সমস্যায় ভুগছেন।

খাদ্যমন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা কামাল হোসেন বলেন, ১ মার্চ খাদ্যমন্ত্রী তাঁর নিজ নির্বাচনী এলাকা সাপাহার, পোরশা ও নিয়ামতপুর উপজেলার বিভিন্ন রাজনৈতিক কর্মসূচিতে অংশ নিতে নওগাঁয় অবস্থান করছিলেন। আগামীকাল সোমবার আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত আবদুল জলিলের মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানে অংশ নেয়ার কথা ছিল তাঁর।

গত শুক্রবার পোরশায় দলীয় সমাবেশ চলাকালে খাদ্যমন্ত্রী শারীরিক অসুস্থতা অনুভব করেন। ওই দিন থেকে স্থানীয় চিকিৎসকদের পরামর্শে কিছু পরীক্ষা-নিরীক্ষা করান। পরীক্ষায় খাদ্যমন্ত্রীর পিত্তথলিতে সংক্রমণ ধরা পড়ে। চিকিৎসক তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পরামর্শ দেন। আজ সকাল থেকে তিনি বেশি অসুস্থ অনুভব করতে থাকেন। এ জন্য জরুরি ভিত্তিতে তাঁকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেয়া হয়। বর্তমানে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

এএইচ