ঢাকা, সোমবার, ১৫ এপ্রিল ২০২৪ | ১ বৈশাখ ১৪৩১ | ৫ শাওয়াল ১৪৪৫

চাঁপাইনবাবগঞ্জে পিকনিকের বাস উল্টে অর্ধশত শিক্ষার্থী আহত

চাঁপাইনবাবগঞ্জে পিকনিকের বাস উল্টে অর্ধশত শিক্ষার্থী আহত

ছবি: গ্লোবাল টিভি

মোঃ ফারুক হোসেন, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে পিকনিকের একটি বাস উল্টে অর্ধশত শিক্ষার্থী আহত হয়েছে। আজ শনিবার (৪ মার্চ) দুপুরে  সদর উপজেলার আমনুরা-নাচোল সড়কে এ দুর্ঘটনা ঘটে। 

আহতদের উদ্ধার করে জেলা ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

আহত শিক্ষার্থীরা জানান, শিবগঞ্জ উপজেলার দাদনচক এলাকার জিনিয়াস কোচিং সেন্টার থেকে ৭৫ জন শিক্ষার্থী বাসযোগে দিনাজপুরের স্বপ্নপল্লী যাচ্ছিলেন। এসময় আমনুরা এলাকায় পৌঁছলে বাসটির সামনের চাকা ফেটে তাল গাছের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এতে বাসে থাকা চালকসহ অন্তত অর্ধশত শিক্ষার্থী আহত হয়। তাদের মধ্যে গুরুতর আহত হয় প্রায় ১০ জন। খবর পেয়ে ফায়ারসার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। তাদের বর্তমানে সেখানেই চিকিৎসা দেয়া হচ্ছে।

২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা.মাহফুজ রায়হান জানান, এক সঙ্গে অনেক  সংখ্যক আহত শিক্ষার্থী আসায় চিকিৎসা দিতে হিমশিম খেতে হচ্ছে। সকল চিকিৎসক ও স্টাফরা এক সাথে কাজ করছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি আসাদুজ্জামান জানান, শিক্ষার্থীদের বহনকারি বাসটি পুলিশ হেফাজতে রয়েছে। গুরুতর আহত দুইজনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এএইচ