ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০২৪ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ | ১২ জ্বিলকদ ১৪৪৫

ভালুকায় সড়ক দুর্ঘটনায় ২ হাফেজের মৃত্যু

ভালুকায় সড়ক দুর্ঘটনায় ২ হাফেজের মৃত্যু

ছবি: গ্লোবাল টিভি

মো: শাহিদুজ্জামান সবুজ, ভালুকা (ময়মনসিংহ): ময়মনসিংহের ভালুকায় ভরাডোবা এলাকার শিল্প পুলিশ লাইনের সামনে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে একটি চলন্ত ট্রাকের পিছনে আসা একটি পন্যবাহী পিকাপ ট্রাকটিকে ধাক্কা দিলে দুর্ঘটনায় দুই হাফেজ মাওলানার মৃত্যু হয়েছে। এসময় পিকাপের সামনের অংশ দুমরে-মুচড়ে যায়। 

শুক্রবার ভোর ৪টার দিকে ঢাকা থেকে আসা পন্য বোঝাই পিকাপে করে আব্দুর সাত্তার (২৯) ও সাজ্জাদ হোসেন (২৮) নামে দুই হাফেজ মাওলানা মুফতি পন্য নিয়ে আসার পথে দুর্ঘটনাটি ঘটে। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। 

স্থানীয়রা পুলিশে খবর দিলে ভরাডোবা হাইওয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে নিয়ে আসে। পরে স্বজনদের খবর দিয়ে তাদের নিকট লাশ দুটিকে হস্তান্তর করেছে ফাঁড়ি পুলিশ। 

দুর্ঘটনায় নিহত আব্দুর সাত্তার ময়মনসিংহ ফুলপুর উপজেলার বেরুয়া গ্রামের সোরহাব আলীর ছেলে এবং নিহত সাজ্জাদ হোসেন নেত্রকোনা জেলার মদন উপজেলার চানগাঁও রত্নপুর গ্রামের আলাল উদ্দিনের ছেলে।  

নিহতদের পরিবার সূত্রে জানা যায়, সাজ্জাদ হোসেন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের কেন্টিনে ব্যবসা করতেন এবং সাত্তার মিয়া ময়মনসিংহ চড়পারা মোড়ে কাঁচা মালের ব্যবসা করতেন। ব্যবসার উদ্দেশ্যে তারা ঢাকা থেকে পিকাপে করে কাঁচা মাল নিয়ে আসার সময় দুর্ঘটনায় তারা মারা যায়।

নিহত দু-জনই ময়মনসিংহের মাসকান্দা জামিয়া আরাবিয়া মিফতাহুল উলুম মাদ্রাসা থেকে হাফেজী পাস করেছিলেন।

ভরাডোবা হাইওয়ে পুলিশের ইনচার্জ রিয়াদ মাহমুদ জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে আব্দুর সাত্তার ও সাজ্জাদ হোসেন নামে দুই হাফেজ মাওলানা মুফতির লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। 

এএইচ