ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১ | ৯ শাওয়াল ১৪৪৫

আজম খানকে নিয়ে গান করে চমক দেখালেন আরমান খান

আজম খানকে নিয়ে গান করে চমক দেখালেন আরমান খান

ছবি সংগৃহীত

একজন কিংবদন্তিকে নিয়ে কত সুন্দর একটি গান হতে পারে, সেটাই দেখালেন এক সময়ের জনপ্রিয় সংগীত পরিচালক আরমান খান। পপ সম্রাট আজম খানকে নিয়ে গুরুরে শিরোনামের গান প্রকাশ করেছেন তিনি। 

আজম খানের দশটি জনপ্রিয় গানের লাইন দিয়ে এ গান বানিয়েছেন আরমান। গানটি তারই লেখা ও সুর করা। গেয়েছেনও তিনি। 

আজম খানের জন্মদিন উপলক্ষে 'গুরুরে' শিরোনামের গানটি প্রকাশ পেয়েছে। প্রকাশের পর থেকেই গুরুরে গানটি ভালো সাড়া ফেলেছে। 

আজম খানের ভ্রাতুষ্পুত্র আরমান খানের গুরুরে গানটি যেন ভক্তদের কাছে পপ সম্রাটকে নতুনরূপে উপস্থাপন করেছে। গানটি যারাই শুনেছেন তারাই মুগ্ধতা প্রকাশ করছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। 

এ প্রসঙ্গে আরমান খান বলেন, আমার অনেক দিনের ইচ্ছে ছিলো আজম চাচ্চুকে ট্রিবিউট করে একটা মৌলিক গান করার।  গুরুরে গানটি তৈরি করেছি  প্রকাশের পর থেকেই গানটি নিয়ে ভূয়সী প্রশংসা পাচ্ছি। আমি চাই, এ গানটি আজম খানের ভক্তদের মাঝে বেঁচে থাকুক। গুরুরে গানটি গুরুত্ব পাক সবার হৃদয়ে।  

আজম খানের বড়ভাই কিংবদন্তি সংগীত পরিচালক আলম খানের বড় সন্তান আরমান খান। তিনিও সংগীত পরিচালক হিসেবে ব্যাপক সাফল্য পেয়েছিলেন। অনেক বছর ধরে তিনি বাণিজ্যিকভাবে গান করেন না। তবে স্বতন্ত্র ধারার গান তিনি প্রকাশ করে যাচ্ছেন নিয়মিত। বিভিন্ন কোম্পানি থেকে প্রকাশের অপেক্ষায় রয়েছে প্রায় এক ডজন গান। 

আরমান খানের সংগীত পরিচালনায় জনপ্রিয় গানগুলো হচ্ছে- বিপ্লবের চান্দের বাত্তি, অংক, মমতাজের নান্টুঘটক, এন্ড্রু কিশোরের বিন্দিয়া, হাসানের অযুত লক্ষ নিযুত কোটি, লাল বন্ধু নীল বন্ধু ইত্যাদি।