ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১ | ১০ শাওয়াল ১৪৪৫

ক্রীড়াঙ্গনের অপ্রীতিকর ঘটনা তদন্তের আওতায় আনা হচ্ছে: প্রতিমন্ত্রী

ক্রীড়াঙ্গনের অপ্রীতিকর ঘটনা তদন্তের আওতায় আনা হচ্ছে: প্রতিমন্ত্রী

ছবি: গ্লোবাল টিভি

রাব্বি আহমেদ, মেহেরপুরঃ ক্রীড়াক্ষেত্রে  ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনাকে তদন্তের আওতায় আনা হচ্ছে। দুয়েকটি বিচারের আওতায় আনতে পারলে ভবিষ্যতে আর এ ধরনের ঘটনা ঘটবে না বলে জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। সম্প্রতি বডি বিল্ডার জাহিদকে নিয়ে ঘটে যাওয়া ঘটনা বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন প্রতিমন্ত্রী।

তিনি আরো বলেন, ক্রীড়াঙ্গনকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবার জন্য কাজ করছে মন্ত্রণালয়। ফুটবল ও ক্রিকেট বোর্ডের পাশাপাশি ক্রীড়া অফিস ও জেলা ক্রীড়া সংস্থার মাধ্যমে প্রতিটি জেলায় নানা ধরনের আয়োজন করা হচ্ছে। যার মাধ্যমে ভালো ভালো ফুটবলার ও ক্রিকেটার বের হয়ে আসছে। অন্যান্য খেলাগুলোতেও  মনোযোগ দেয়া হচ্ছে। ছেলেমেয়েদের ঘর থেকে বের করে আনার প্রচেষ্টা চালাচ্ছে সরকার। এজন্য উপজেলা পর্যায়ে মিনি স্টেডিয়াম নির্মাণ করা হচ্ছে। যাতে তারা ঘরবন্দি জীবন থেকে বের হয়ে মাঠমুখি হয়।

শনিবার দুপুরে মেহেরপুর সদর উপজেলার আমঝুপি গ্রামে একটি মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তুর উদ্বোধনের সময় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন প্রতিমন্ত্রী।

একই অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, পাকিস্তানের থেকে আমাদের মাথপিছু আয় আয় দ্বিগুণ। শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশে এগিয়ে যাচ্ছে। ঠিক সে সময়ে একাত্তরের পরাজিত শক্তি আবারও অপপ্রচার শুরু করেছে। 

এ সময় সেখানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ডঃ মোহাম্মদ মুনসুর আলম খান, পুলিশ সুপার রাফিউল আলমসহ আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

এএইচ