ঢাকা, শুক্রবার, ২৭ জানুয়ারি ২০২৩ | ১৩ মাঘ ১৪২৯ | ৫ রজব ১৪৪৪

বিএনপি প্রোপাগান্ডার রাজনীতি করে : শেখ পরশ

বিএনপি প্রোপাগান্ডার রাজনীতি করে : শেখ পরশ

ছবি: গ্লোবাল টিভি

আনিসুর রহমান কবির, খুলনা: বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেছেন, বিএনপি প্রোপাগান্ডার রাজনীতি করে। তারা সত্যকে মিথ্যা দিয়ে ঢাকতে চায়। সত্য দিয়ে তাদেরকে পরাজিত করতে হবে। বিভ্রান্তি আর প্রোপাগান্ডার রাজনীতি করে লাভ হবে না। 

মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুরে খুলনার শিববাড়ি মোড়ে জেলা ও মহানগর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উদ্বোধনী বক্তব্যে তিনি এ কথা বলেন। 

তিনি বলেন, বিএনপি সোজা ক্ষমতায় যেতে চায়। বিএনপি নেতারা বলে দেশের জনগণ নাকি তাদের সাথে। কিন্তু দেশের জনগণ আমাদের সাথে রয়েছে। প্রমাণ করতে হবে দেশের জনগণ কাদের সাথে হবে। শুধু তর্ক করলে হবে না। নির্বাচনের মাধ্যমে বোঝা যাবে, দেশের জনগণ কার সাথে। আওয়ামী লীগ চারবার রাষ্ট্রীয় ক্ষমতায় এসেছে। আমাদের ক্ষমতার লিপ্সা নেই। মুক্তিযুদ্ধের চেতনা রক্ষায় রাষ্ট্রীয় দায়িত্বে আসতে হবে। 

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশটাকে মর্যাদাপূর্ণ স্থানে নিয়েছেন। প্রধানমন্ত্রীর উন্নয়নের অর্জনসমূহকে ভোটারদের কাছে পৌঋে দিতে হবে। ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। পূনরায় শেখ হাসিনাকে নির্বাচিত করতে হবে। নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। 

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন এমপি। প্রধান বক্তা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান। 

সম্মেলনে সভাপতিত্ব করেন খুলনা জেলা যুব লীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মোঃ কামরুজ্জামান জামাল।

অনুষ্ঠান পরিচালনা করেন নগর যুবলীগের যুগ্ম-আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন।

এএইচ