ঢাকা, শুক্রবার, ২৭ জানুয়ারি ২০২৩ | ১৩ মাঘ ১৪২৯ | ৫ রজব ১৪৪৪

বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

ছবি: গ্লোবাল টিভি

সোহেল রানা বাবু, বাগেরহাট: বাগেরহাটে প্রতিপক্ষের দেশীয় ধারালো অস্ত্রের আঘাতে সদর উপজেলার বাঁশবাড়িয়া এলাকার শামীম হাওলাদার নামে এক যুবক নিহত হয়েছে। 

মঙ্গলবার রাত আটটার দিকে জনৈক ফিরোজ হাওলাদারের বাড়ীর সামনে পূর্ব শত্রুতার জের ধরে একদল দুর্বৃত্ত তাকে উপর্যূপুরি আঘাত করে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে গেলে অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। রাত দেড়টার দিকে সে মারা যায়। 

খবর পেয়ে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অভিযুক্ত আসামীদের ধরতে অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছেন জেলা পুলিশের মিডিয়া সেল এর সমন্বয়কারী পুলিশ পরিদর্শক এস এম আশরাফুল আলম। 

তিনি জানান, প্রাথমিকভাবে জানা গেছে, জনৈকা দুলালী খাতুন (ভিকটিমের মামাতো বোন) গত ২৫/০৭/২০২২ তারিখ একটি ধর্ষণ মামলা দায়ের করেন। ভিকটিম শামীম হাওলাদার উক্ত ধর্ষণ মামলার ৬ নং সাক্ষী ছিল। জমি নিয়ে পূর্ব বিরোধের জেরে ১০-১৫ বছর আগে ভিকটিম শামীমের পিতার চোখ উঠিয়েছিল আসামিপক্ষ।  ধারণা করা হচ্ছে, এ কারণেই পূর্ব শত্রুতার জের ধরে পূর্ব পরিকল্পিতভাবে আসামীগণ হামলা করেছে। 


এএইচ