ঢাকা, শুক্রবার, ২৭ জানুয়ারি ২০২৩ | ১৩ মাঘ ১৪২৯ | ৫ রজব ১৪৪৪

স্বর্ণালী সাহিত্য পরিষদের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

স্বর্ণালী সাহিত্য পরিষদের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

ছবি: গ্লোবাল টিভি

নিজস্ব প্রতিবদেক: স্বর্ণালী সাহিত্য পরিষদের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। এ উপলক্ষে ২৫ নভেম্বর  রাজধানীর তোপখানা রোডের শিশু কল্যাণ পরিষদের কনফারেন্স লাউঞ্জে আয়োজিত এক অনুষ্ঠানে  প্রধান অতিথি ছিলেন স্বনামধন্য কবি, গবেষক, শিক্ষাবিদ ও সঙ্গীতজ্ঞ ড. সন্দীপক মল্লিক। 

স্বর্ণালী’র সভাপতি শামীমা রোজীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন কবি ও শিক্ষাবিদ অনীক রহমান বুলবুল। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন কবি ও সাংবাদিক আতিক হেলাল।
 
কবি রবিউল মাশরাফী ও আলমগীর আলমের সঞ্চালনায় সূচনা বক্তব্য দেন সংগঠনের সাধারণ সম্পাদক ছড়াকার শফিকুল আলম টিটন।
বিশষ অতিথির শুভেচ্ছা বক্তব্য দেন সংগঠক ও শিল্পোদ্যোক্তা শিহাব রিফাত আলম, রোটারিয়ান সৈয়দ আনিসুল হক, অবসরপ্রাপ্ত কাস্টমস কর্মকর্তা মোশাররফ হোসেন,  কবি ও সংগঠক কাজী ছাব্বির, দৈনিক আলোকিত প্রতিদিন-এর সম্পাদক ড. সৈয়দ রনো, কবি ও আবৃত্তিকার জহিরুল হক বিদ‍্যুৎ, আবুল কালাম আজাদ, মুহাম্মদ মনিরুজ্জামান, মো. মকবুল হোসেন বকুল, জেসমিন দীপা, সরদার আব্বাস উদ্দীন, জাহাঙ্গীর আলম প্রমুখ। 

স্বরচিত কবিতা আবৃত্তি করেন কবি শামীমা নাসরীন, নার্গিস আক্তার পপি, রোজী খান, এডভোকেট রাবেয়া সুলতানা, আর মজিব, হালিম খান, শেফালী হোসেন,  মাহমুদা শিমু, সাধন কুন্ডু, সৈয়দা উলফাত, নাসির ফরহাদ, জসিম খান প্রমুখ। কৌতুক উপস্থাপন করেন জনাব আলমগীর আলম। সংগীত পরিবেশন করেন আনযাম সরকার, কামরুন নাহার শিপু, শাহনাজ শারমীন মুনু ও আতিক হেলাল।

অনুষ্ঠানে আরো উপস্থিত হয়ছছিলেন কবি কামাল তালুকদার, মিলন আহমেদ, মতিয়ারা মুক্তা প্রমুখ।

এএইচ