ঢাকা, বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারি ২০২৩ | ২৬ মাঘ ১৪২৯ | ১৮ রজব ১৪৪৪

কেরানীগঞ্জে সন্ত্রাসী হামলায় ব্যবসায়ী আহত

কেরানীগঞ্জে সন্ত্রাসী হামলায় ব্যবসায়ী আহত

ছবি: গ্লোবাল টিভি

সজীব আহমেদ রিওন, কেরানীগঞ্জ (ঢাকা): রাজধানীর কেরানীগঞ্জে কাওসার আহমেদ (৩৫) নামে এক ব্যবসায়ীর ওপর সন্ত্রাসী হামলা হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসা জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালে ভর্তি করেন।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার আব্দুল্লাহপুর লালহাটি এলাকায় এ ঘটনা ঘটে। এসময় ভুক্তভোগীর কাছ থেকে নগদ ৪০ হাজার টাকা ছিনিয়ে নেয়াসহ পূর্বপরিকল্পিত হত্যার চেষ্টার করেন বলে অভিযোগ সন্ত্রাসী হামলার শিকার ভুক্তভোগী।

অভিযোগ সূত্রে জানা যায়, রবিবার রাতে দক্ষিণ কেরানীগঞ্জ থানার আব্দুল্লাহপুর লালহাটি এলাকায় কাওসার তার নানার বাড়িতে যান। যেয়ে সেখানে দেখতে পান, তার মায়ের পৈত্রিক সম্পত্তির কিছু অংশ জোরপূর্বক দখল করে বিবাদীরা নতুন স্থাপনা নির্মাণ করছে। এ বিষয়ে তিনি বাধা দিয়ে জিজ্ঞাসাবাদ করলে তাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে প্রাণনাশের হুমকি দেন সাবিহা বেগম।

অভিযোগে বলা হয়, তখন তিনি তার নানা মো. হাসানুল ইসলাম হাসেমের বাড়ির সামনে কথা বলার সময় জার্মানী প্রবাসী নাজমুল হোসেন ও আফরোজা আক্তার পুতুলের হুকুমে হঠাৎ উপস্থিত হয়ে মো. মনির হোসেন (৪৬) সহ অজ্ঞাত ১০-১৫ জন অতর্কিত এলোপাথাড়ি মারধর শুরু করে । এসময় মনির তার হাতে থাকা ধারালো ছোরা দিয়ে হত্যার উদ্দেশ্যে হামলা করলে তার বাম হাতের ডানায় গুরুতর জখম হয়। সাবিহা বেগম (৫৪) তাকে হত্যার উদ্দেশ্যে তাহার হাতে থাকা বাঁশ দিয়ে সমস্ত শরীরে এলোপাথাড়ি আঘাত করেন। তাদের আঘাতে তিনি মাটিতে পড়ে গেলে স্থানীয় লোকজন উদ্ধার করে দ্রুত স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিডফোর্ড হাসপাতালে নিয়ে যান।

আহত ব্যবসায়ী কাওসার আহমেদ বলেন, জমি সংক্রান্ত বিরোধে আমার নানা বাড়ির লোকজন পূর্বপরিকল্পিতভাবে সন্ত্রাসী ভাড়া করে আমাকে হত্যার চেষ্টা করছে। আমি জীবনের নিরাপত্তাহীনতায় আছি। তাদের আইনের আওতায় আনা হোক।

এবিষয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ জামান বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

এএইচ