ঢাকা, শুক্রবার, ২৭ জানুয়ারি ২০২৩ | ১৩ মাঘ ১৪২৯ | ৫ রজব ১৪৪৪

বিএনপির সভা-সমাবেশে আওয়ামী লীগের কেউ বাধা দেয় না: কাদের

বিএনপির সভা-সমাবেশে আওয়ামী লীগের কেউ বাধা দেয় না: কাদের

ফাইল ছবি

দিনাজপুর প্রতিনিধি: ১০ ডিসেম্বর পরিবহন ধর্মঘট না ডাকার আহ্বান জানিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির ১০ ডিসেম্বরের সমাবেশে কোনো বাধা দেয়া হবে না। কেউ উসকানি দেবেন না। বিএনপির সভা-সমাবেশে আওয়ামী লীগের কেউ কোনো বাধা দেয় না।

আজ সোমবার (২৮ নভেম্বর) দুপুরে দিনাজপুর গোর-এ শহীদ মাঠে ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন

তিনি বলেন, তারা তো কাঁথা বালিশ, মশার কয়েল সব কিছু আগে থেকে নিয়ে সমাবেশে হাজির হয়। ছাত্রলীগের নামে শুধু শুধু হামলার অভিযোগ দেন। কিন্তু ছাত্রলীগ কখনই নির্দেশনা অমান্য করে না, বিশৃঙ্খলা সৃষ্টি করে না। তবে আপনারা যদি লাঠিসোটা নিয়ে হামলা করেন তাহলে ছাত্রলীগ বা আওয়ামী কর্মীরা কেউ হাত গুটিয়ে বসে থাকবে না।

তিনি বলেন, বিএনপি সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করতে ভয় পায়। কারণ ওই ময়দানে পাকিস্তানি হানাদার বাহিনীরা আত্মসমর্পণ করেছিল। তাই তাদের কষ্ট লাগে। আপনারা সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করেন, কেউ কোনো বাধা দেবে না।

কাউন্সিলে দিনাজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শাজাহান খানসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।   

এএইচ