ঢাকা, শুক্রবার, ২৭ জানুয়ারি ২০২৩ | ১৩ মাঘ ১৪২৯ | ৫ রজব ১৪৪৪

ব্রাজিলে আজ নেইমার নেই: যা বললেন কোচ তিতে

ব্রাজিলে আজ নেইমার নেই: যা বললেন কোচ তিতে

ফাইল ছবি

কাতার বিশ্বকাপের আজকের ম্যাচে সুইজারল্যান্ডের বিপক্ষে নিশ্চিতভাবেই নেইমার ও দানিলোকে পাবে না ব্রাজিল। গ্রুপ পর্বের শেষ ম্যাচেও এই দুইজনকে পাওয়া নিয়ে রয়েছে শঙ্কা। তারপরও দলটির কোচ তিতে অবশ্য শোনালেন আশার বাণী। তার বিশ্বাস, বিশ্বকাপে সামনের পথচলায় পাওয়া যাবে দলের গুরুত্বপূর্ণ এই দুই খেলোয়াড়কে।

‘জি’ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে সার্বিয়ার বিপক্ষে গোড়ালিতে চোট পান তারকা ফরোয়ার্ড নেইমার ও ডিফেন্ডার দানিলো। ব্রাজিল ফুটবল ফেডারেশন গত শুক্রবার জানায়, সুইসদের বিপক্ষে খেলতে পারবেন না নেইমার ও দানিলো। 

দোহার স্টেডিয়াম ৯৭৪-এ আজ সোমবার (২৮ নভেম্বর) বাংলাদেশ সময় রাত ১০টায় সুইজারল্যান্ডের মুখোমুখি হবে ব্রাজিল। আগের দিনের সংবাদ সম্মেলনে তিতে জানান, চোট পাওয়া খেলোয়াড়দের সামনে ফিরে পাওয়ার ব্যাপারে তিনি আশাবাদী।

তিনি বলেন, আমার মনে হয়, নেইমার ও দানিলো এখনও বিশ্বকাপে খেলবে, এটা আমার মতামত। মেডিকেল ইস্যু নিয়ে আমি বলতে পারব না, কারণ আমি সেই জায়গায় নেই। আমরা আশা করি, বিশ্বকাপে তাদেরকে পাওয়া যাবে।

সার্বিয়ার বিপক্ষে ২-০ গোলে জেতা ম্যাচে চোট পাওয়ার পরও কয়েক মিনিট খেলেন নেইমার। এরপর আর পারেননি তিনি। ৮০ মিনিটে তাকে তুলে নেন তিতে। ব্রাজিল কোচের মতে, ব্যথা পাওয়ার বিষয়টি শুরুতে কাউকে বুঝতেই দেননি নেইমার। সে চোট পেয়েছিল, কিন্তু আমি বুঝতেই পারিনি। সে খেলা চালিয়ে যেতে চেষ্টা করেছে, যতক্ষণ পর্যন্ত পেরেছে।

এএইচ