ঢাকা, রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩ | ১৫ মাঘ ১৪২৯ | ৭ রজব ১৪৪৪

সম্মেলনে দুই গ্রুপের সংঘর্ষ

মুজিব আদর্শের সৈনিকরা পিঠ প্রদর্শন করে না: হুইপ স্বপন

মুজিব আদর্শের সৈনিকরা পিঠ প্রদর্শন করে না:  হুইপ স্বপন

ছবি: গ্লোবাল টিভি

মফিজুর রহমান লিমন, ব্রাহ্মণবাড়িয়া: বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন, আমরা পালাব না। কারণ, মুজিব আদর্শের সৈনিকরা পিঠ প্রদর্শন করে না। 

রবিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। 

নবীনগর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়। অতিথিবৃন্দ মঞ্চে আসার পরপরই উপস্থিতিদের একাংশের মধ্যে চেয়ার ছোড়াছুড়ির ঘটনা ঘটে। এ সময় আহত এক বৃদ্ধ রক্তাক্তসহ বেশ কয়েকজন আহত হয়। ঘটনার পর পর ভয়ে শত শত নেতাকর্মী ঘটনাস্থল ত্যাগ করেন। 

পরে সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন জেলা আওয়ামীলীগের সভাপতি র. আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরী। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়জুর রহমান বাদলের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটি ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালায় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন (অব:) এ.বি তাজুল ইসলাম, তথ্য মন্ত্রানালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল। 

প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল—মামুন সরকার। 

পরে ঐক্যমতের ভিত্তিতে বর্তমান সভাপতি সাবেক এমপি ফয়জুর রহমান বাদলকে সভাপতি ও দলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দিন চৌধুরী সাহানকে সাধারণ সম্পাদক হিসাবে ঘোষণা করা হয়। সর্বশেষ ২০১৪ সালে আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল।

এএইচ