ঢাকা, রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩ | ১৫ মাঘ ১৪২৯ | ৭ রজব ১৪৪৪

বরগুনায় প্রবাসীদের সহায়তায় এতিমদের মাঝে শীতবস্ত্র বিতরণ

বরগুনায় প্রবাসীদের সহায়তায় এতিমদের মাঝে শীতবস্ত্র বিতরণ

ছবি: গ্লোবাল টিভি

হিমাদ্রি শেখর কেশব,বরগুনা : বরগুনায় প্রবাসীদের সহায়তায় ধারাবাহিক শীতবস্ত্র বিতরণের অংশ হিসেবে শুক্রবার ছিলো এতিম ও অনাথ শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ। বরগুনা জেলা প্রিন্ট মিডিয়া সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম টিটুর তত্ত্বাবধানে গত শুক্রবার বরগুনা সরকারি শিশু পরিবারের এতিমদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।  

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সহসভাপতি ও জেলা প্রিন্ট মিডিয়া ফোরামের সভাপতি হাফিজুর রহমান। আরো উপস্থিত ছিলেন বরগুনা শিশু পরিবারের সহকারী তত্ত্বাবধায়ক সেলিনা পারভিন, সাংবাদিক নুরুল আহাদ অনিক, সাইফুল ইসলাম রাফিন, মোরছালিন খান, মহিউদ্দিন অপু প্রমুখ। 

আয়োজক রেজাউল ইসলাম টিটু বলেন, প্রবাসীদের সহায়তায় ভয়াবহ করোনার সময় বরগুনার অসহায় মানুষকে সহায়তা করা হয়েছে। এ ছাড়াও প্রতি বছর ঈদ ও কোরবানীসহ শীতের সময় সুবিধাবঞ্চিত মানুষ ও শিশুদের শীতবস্ত্রসহ খাবার বিতরণ করা হয়। ভবিষ্যতেও এই কাযক্রম অব্যাহত থাকবে। 

বরগুনা সরকারি শিশু পরিবারের সহকারী তত্ত্বাবধায়ক সেলিনা পারভিন বলেন, এতিম শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করায় শিশুরা ভীষণ উল্লসিত। শিশুদের সাথে আমরা সরাসরি জড়িত বিধায় শিশুদের মুখে হাসি ফুটলে আমাদেরও ভালো লাগে। 

এএইচ