ঢাকা, মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩ | ১৭ মাঘ ১৪২৯ | ৯ রজব ১৪৪৪

ভালুকায় ‘সাড়া মানবিক বৃদ্ধ আশ্রম’-এর উদ্বোধন

ভালুকায় ‘সাড়া মানবিক বৃদ্ধ আশ্রম’-এর উদ্বোধন

ছবি: গ্লোবাল টিভি

মো: শাহিদুজ্জামান সবুজ, ভালুকা (ময়মনসিংহ) : রাস্তাঘাটে পড়ে থাকা অসহায় বেওয়ারিশ ছেলে মেয়ে ও তাদের মা-বাবাদের আশ্রয়স্থল হিসেবে ‘সাড়া মানবিক বৃদ্ধ আশ্রম’ নতুন ভবনে বড় পরিসরে কার্যক্রম শুক্রবার উদ্বোধন করা হয়েছে। 

শুক্রবার উপজেলার হবিরবাড়ী এলাকায় নিরব সবুজ প্রকৃতির মাঝে স্থানীয় সংসদ সদস্য কাজিম উদ্দিন আহম্মেদ ধনুর সভাপতিত্বে ও মীর আহসান বাপ্পীর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিনিয়র সচিব অভ্যন্তরীণ সম্পদ বিভাগ ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মোঃ রহমাতুল মুনিম। প্রধান আলোচক ছিলেন সিনিয়র সচিব ও বিডার নির্বাহী চেয়ারম্যান লোকমান হোসেন মিয়া। অতিথি ছিলেন শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড.মো. শাহ-ই-আলম। 

‘সাড়া মানবিক বৃদ্ধ আশ্রম’-এর পরিচিতি তুলে ধরেনে এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক মোঃ আবদুর রশিদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পানি সম্পদ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব মোঃ রোকন-উদ-দৌলা, ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভালুকা পৌর মেয়র ডাঃ এ.কে. এম মেজবাহ্ উদ্দিন কাইয়ুম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ড. সেলিনা রশিদ।

সম্মানিত অতিথি ছিলেন ভালুকা উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) আবিদুর রহমান, ভালুকা প্রেসক্লাবের সভাপতি কামরুল হাসান পাঠান কামাল, ময়মনসিংহ জেলা আ. লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক হাজী রফিকুল ইসলাম, কবরস্থানের জন্য জায়গা দানকারী ও গ্রীণ অরণ্য পার্কের চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম, হবিরবাড়ী ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক জোলহাস উদ্দিন, মোঃ আব্দুস সাত্তার মাস্টার, ইঞ্জিনিয়ার আব্দুল আলিম, এ.বি.এম সিদ্দিক, ওসি মোঃ মাইন উদ্দিন, ১০নং হবিরবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ বাচ্চু ও ‘সাড়া মানবিক বৃদ্ধ আশ্রম’-এর পরিচালক আব্দুল মালেক ও বাংলাদেশ বেতারের প্রধান অনুষ্ঠান ঘোষক মাহ্বুব সোবহান। 

এএইচ