ঢাকা, রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩ | ১৫ মাঘ ১৪২৯ | ৭ রজব ১৪৪৪

জিয়া-এরশাদের মত আর ক্ষমতা বদল হবে না: কামরুল

জিয়া-এরশাদের মত আর ক্ষমতা বদল হবে না: কামরুল

ছবি: গ্লোবাল টিভি

সজীব আহমেদ রিওন, কেরানীগঞ্জ (ঢাকা) : সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি বলেছেন, জিয়াউর রহমান, এরশাদের মত আর ক্ষমতা বদল হবে না।  নির্বাচন ছাড়া ক্ষমতা পালাবদলের কোন পথ নেই।

শুক্রবার কেরানীগঞ্জের আটি ভাওয়াল উচ্চমাধ্যমিক স্কুল  মাঠে অনুষ্ঠিত ইউনিয়ন আওয়ামী লীগের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ফখরুল বুঝলেও আমান উল্লাহ আমান বুঝছে না যে ১০ ডিসেম্বরের বিএনপির জনসভা অন্যান্য জনসভার মতই একটি সমাবেশ। আসলে এসব কথার কোন ভিত্তি নাই। আমান সাহেবের কথায় বুঝা যায়, রাজার চেয়ে ঘোড়ার দৌঁড় বেশি।
নির্বাচনের জন্য প্রস্তুত হোন, বিদেশীদের তেল মালিশ করলে লাভ হবে না।  

তিনি আরও বলেন, খালেদা জিয়ার একমাত্র মুক্তির পথ আইনের লড়াই, অহেতু আস্ফালন দেখাবেন না। বর্তমান পরিস্থিতিতে মানুষ কষ্ট আছে বিশ্ব সংকটের কারণে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে সংকটে পড়েছে দেশ। সাময়িক কষ্ট মানুষ আপনাদের ক্ষমতায় বসাবে না। বিএনপিকে দেশের মানুষ আর ক্ষমতায় দেখতে চায় না।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান খানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোক্তার হোসেনের সঞ্চালনায় পরিচিতি সভায় অতিথি ছিলেন কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিম, সাধারণ সম্পাদক আলতাফ হোসেন বিপ্লব, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল জলিল ভূঁইয়া, কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সহ সভাপতি শফিউল আজম, শাক্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান, যুগ্ন সম্পাদক মনির হোসেন, বদিউল আলম প্রমুখ।

এএইচ