ঢাকা, রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩ | ১৫ মাঘ ১৪২৯ | ৭ রজব ১৪৪৪

শিবচরে ডেঙ্গুজ্বরে নিভে গেলো ক্রিকেটের উজ্জ্বল নক্ষত্র

শিবচরে ডেঙ্গুজ্বরে নিভে গেলো ক্রিকেটের উজ্জ্বল নক্ষত্র

ছবি: গ্লোবাল টিভি

এমএ কাইয়ুম, মাদারীপুরঃ মাদারীপুর জেলার শিবচরে ক্রিকেটের এক উজ্জ্বল নক্ষত্র ঝরে গেলো ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে। 
শিবচর উপজেলার কুতুবপুর ইউনিয়েনের ছকুলুদ্দিন মৌলভীগাছির কান্দি (বড় কেশবপুর) জাহাঙ্গীর গাছির একমাত্র পুত্র রাব্বি গাছি (২০) জ্বরে আক্রান্ত হলে স্থানীয় হাস পাতালে প্রাথমিক চিকিৎসার জন্য নেয়া হয়। শারীরিক পরীক্ষা করে ধরা পড়ে রাব্বি ডেঙ্গুজ্বরে আক্রান্ত। উন্নত চিকিৎসার জন্য রাব্বিকে ৯ নভেম্বর রাত নয়টায় ঢাকার সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করা হয়। 

রাব্বি বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) একাত্তর ক্রিকেট একাডেমী ধানমন্ডিতে বয়স ভিত্তিক  প্রশিক্ষণে ছিলেন। মঙ্গলবার (১৫ নভেম্বর) রাত সাড়ে ১০ টার দিকে ঢাকার সেন্ট্রাল হাসপাতালে আইসিইউতে ভর্তি  থাকা অবস্থায়  মারা যান তিনি। 

একমাত্র ছেলেকে হারিয়ে রাব্বির বাবা-মা বাকরুদ্ধ হয়ে পড়েছেন। এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। 

রাব্বি ঢাকা কলেজে বিজ্ঞান বিভাগে ইন্টারমিডিয়েট দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। তিনি বিকেএসপিতে ২০২০ সালে ক্রিকেট বয়স ভিত্তিক বালক দলে ভর্তি হন। খেলায় অংশ নিতে সুইজারল্যান্ড ও ভারত সফরও করেন রাব্বি। রাব্বির সর্বশেষ ছয়টি খেলার রান স্কোর  যথাক্রমে ২২২, ৫৭, ৮৮, ২৮, ৮৭, ১১১। মোট ৫৯৩ রান। 

রাব্বির বাবা জাহাঙ্গীর গাছি বলেন,আমার ছেলে খেলাধুলায় ভালো ছিল। ও বিদেশে গিয়েও খেলেছে। স্মৃতি  হিসেবে রাব্বির  ঘরে সাজানো আছে নানান ট্রফি। 

এএইচ