ঢাকা, শুক্রবার, ২৭ জানুয়ারি ২০২৩ | ১৩ মাঘ ১৪২৯ | ৫ রজব ১৪৪৪

কেরানীগঞ্জে ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত

কেরানীগঞ্জে ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত

ছবি: গ্লোবাল টিভি

সজীব আহমেদ রিওন, কেরানীগঞ্জ (ঢাকা):  ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহে কেরানীগঞ্জে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (১৬ নভেম্বর) দুপুরে উপজেলা পরিষদ মাঠে কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করেন। 

উপজেলা নির্বাহী (ইউএনও) কর্মকর্তা মো. মেহেদী হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ মডেল থানা সহকারী কমিশনার (ভূমি) শেখ মো. আলাউল ইসলাম, কেরানীগঞ্জ দক্ষিণ থানা সহকারী কমিশনার (ভূমি) ও রাজস্ব সার্কেল আমেনা মারজান, কৃষি কর্মকর্তা শহিদুল আমীন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শহিদুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আরাফাতুর রহমান, ইউপি চেয়ারম্যান আব্দুল আলীম, তারানগর চেয়ারম্যান ফারুক হোসেন।

মেলায় ১৪টি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা তাদের তৈরি প্রযুক্তি পণ্য প্রদর্শনী করেন। অংশগ্রহণকারীদের জুনিয়র ও সিনিয়র গ্রুপের মাঝে প্রকল্প ও বক্তৃতার ওপর পুরস্কার প্রদান করা হয়। 

জুনিয়র প্রকল্পে চারজন, বক্তৃতায় চারজন, সিনিয়র প্রকল্পে তিনজন, বক্তৃতায় দুজন ও বিশেষ গ্রুপে একজনসহ মোট ১৪ জনকে পুরস্কৃত করা হয়। এছাড়া বিগত দিনের বিভিন্ন অনুষ্ঠানে অংশ নেওয়া শিক্ষার্থীদেরও পুরস্কার দেয়া হয়।

এএইচ