ঢাকা, শুক্রবার, ২৭ জানুয়ারি ২০২৩ | ১৩ মাঘ ১৪২৯ | ৫ রজব ১৪৪৪

বাংলাদেশে করোনা টিকার সফলতায় আনন্দিত মার্কিন রাষ্ট্রদূত

বাংলাদেশে করোনা টিকার সফলতায় আনন্দিত মার্কিন রাষ্ট্রদূত

ছবি: গ্লোবাল টিভি

সাইফুল্যাহ মো: খালিদ রাসেল, নারায়ণগঞ্জ :  মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস বলেছেন, বাংলাদেশে করোনা টিকা কার্যক্রমের সফলতা দেখতে পেরে আমরা আনন্দিত। সেইসাথে আমেরিকার পক্ষ থেকে প্রায় দশ কোটি করোনা ভ্যাক্সিন দিতে পেরেও আমরা গর্বিত ও আনন্দিত। 

আজ বৃহস্পতিবার রায়ণগঞ্জ কালেক্টরেট প্রিপারেটরি স্কুলে শিশুদের টিকাদান কর্মসূচি পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এ মন্তব্য করেন।  

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, আমরা অন্য সবকিছুর মতো করোনার টিকাদানের ক্ষেত্রে এগিয়ে আছি। সবাই আমাদের লজিস্টিক সাপোর্ট দিচ্ছে। এখন আমরা বাচ্চাদের টিকা দিচ্ছি। যারা এখনো টিকা দেয়নি, অথবা কোনো কারণে মিস হয়ে গেছে, আমরা তাদের খুঁজে বের করে টিকা দেবো। 

এ সময় আরো ছিলেন নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ডা. এ এফ এম মুশিউর রহমান, জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, যুক্তরাষ্ট্র দূতাবাসের কর্মকর্তারা, ইউএসএআইডি, জেলা প্রশাসন, ও ব্র্যাকের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

প্রসঙ্গত, ইউএসএআইডির অর্থায়নে ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সহায়তায় কমিউনিটি হেলথ সিস্টেম স্ট্রেনদেনিং (সিএইচএসএস) প্রকল্পের আওতায় শিশুদের জন্য করোনা টিকাদান কর্মসূচি বাস্তবায়ন করছে ব্র্যাক।

এএইচ