ঢাকা, মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩ | ১৭ মাঘ ১৪২৯ | ৯ রজব ১৪৪৪

লালমনিরহাটে জমি জবরদখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন

লালমনিরহাটে জমি জবরদখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন

ছবি: গ্লোবাল টিভি

রকিবুল হাসান রিপন, লালমনিরহাট : লালমনিরহাটের হাতীবান্ধায় অবৈধ ভাবে জমি দখল ও প্রাণনাশের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী ডাঃ লিজা আফসান। 

রবিবার বিকেলে হাতীবান্ধা উপজেলার মধ্যে বন্দরে নিজ বাসায় এ সংবাদ সম্মেলনে ডাঃ লিজা বলেন, মরহুম আশরাফ হোসেনের ছেলে ও মেয়েদের ওয়ারিশ সুত্রে পাওয়া দলিল কৃত জমিতে সাইনবোর্ড লাগাতে গেলে  সিরাজুল ইসলামের সহধর্মিনী সুমি খাতুন ও তার ভাতিজা আমার চাচাত ভাই রিয়াদসহ তার লোকজন  বাধা ও হত্যার হুমকি দিলে সেখান থেকে আমরা চলে আসি। 

লিজা আফসান বলেন, আমার দাদা মরহুম আছিমুদ্দিন চেয়ারম্যান ১৯৮৮ সালে বন্দরের ৫৪ শতক জমি আমার মরহুম বাবা আশরাফ হোসেন ও আমার চাচা মরহুম শাহাজান আলীর নামে ২৭ শতক করে দুই ভাগে ভাগ করে দেন। কিন্তু দীর্ঘদিন ধরে আমার চাচার ওয়ারিশ গণ আমাদেরকে বিভিন্ন ভাবে হয়রানি করে আসছে। আমরা আইনগত ও ওয়ারিশ সূত্রে দালিলিক ভাবে পাওয়া বেদখলে থাকা জমি ও গুদাম ঘরে সাইনবোর্ড লাগাতে গেলে আমার চাচি ও চাচাত ভাইয়েরা আমাদেরকে বাধা দিয়ে থানায়  মিথ্যা অভিযোগ করেন । যা মিথ্যা ও বানোয়াট। 

 লিজা আফসান আরো বলেন, আমরা আপনাদের ও প্রশাসনের সহযোগিতা কামনা করছি, যেন আমার বাবার সম্পত্তির সঠিক ভাবে বন্টন করে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হয়। 

এএইচ