ঢাকা, রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩ | ১৫ মাঘ ১৪২৯ | ৭ রজব ১৪৪৪

লালমনিরহাটে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

লালমনিরহাটে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

ছবি: গ্লোবাল টিভি

রকিবুল হাসান রিপন, লালমনিরহাট : লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সিংগীমারী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে পূর্ব শত্রুতার জেরে ধর্ষণ চেষ্টার অভিযোগে এনে হাছান আলী (৪৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানোর প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
 
বৃহস্পতিবার উপজেলার সিংগীমারী ইউনিয়নের উত্তর সিঙ্গীমারী ও বড়খাতা ইউনিয়নের পুর্ব সারডুবি সীমান্ত এলাকায় নারী-পুরুষ মিলে ঘন্টা ব্যাপি এ মানববন্ধনে অংশ নেন।

এ সময় বক্তব্য রাখেন সংরক্ষিত ইউপি মহিলা সদস্য নুরী আক্তার মনি, স্থানীয় আওয়ামী লীগ নেতা ছাদেকুল ইসলাম, সাবেক ইউপি সদস্য জয়নাল আবেদিন প্রমুখ।

এদিকে, হাছান আলীর স্ত্রী রুনা ও তার বোন মরিয়ম নেছা বলেন, পুলিশ কোন প্রকার তদন্ত ছাড়াই হাছান আলীকে গ্রেফতার করেছে। আমরা এই মিথ্যা মামলা প্রত্যাহার ও ন্যায় বিচার চাই। 

জানা গেছে, গত ৩১ অক্টোবর রাতে পুর্বসাড়ডুবি এলাকার রমজান আলী বাদী হয়ে হাতীবান্ধা থানায় তার মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগ করেন পাশের এলাকার মৃত্যু বাচ্চা মিয়ার ছেলে হাছান আলীর বিরুদ্ধে।

এ বিষয়ে হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ  শাহা আলম বলেন, শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগটি প্রাথমিকভাবে সত্যতা পাওয়ায় আসামীকে গ্রেফতার করা হয়েছে। বিষয়টি আরও গুরুত্ব সহকারে দেখা হচ্ছে।

এএইচ