ঢাকা, মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩ | ১৭ মাঘ ১৪২৯ | ৯ রজব ১৪৪৪

লালমনিরহাটে পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

লালমনিরহাটে পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

ছবি: গ্লোবাল টিভি

রকিবুল হাসান রিপন, লালমনিরহাট : লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ভেলাগুড়ী ইউনিয়নের আর্সিয়া টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের এইচ এস সি (বিএম) পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

মঙ্গলবার দুপুরে কলেজ মাঠ প্রাঙ্গণে এই আয়োজনে একাদশ ও দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীদের উপস্থিতে এক আবেগঘন পরিবেশে বিদায় অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

কলেজের অধ্যক্ষ ধনঞ্জয় কুমার রায় বিপুলের সঞ্চালনায় হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও কলেজ ব্যবস্থাপনা কমিটির সভাপতি নাজির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ। 

প্রধান অতিথি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমাদের সুশিক্ষিত হতে হবে। পরিবারের দায়িত্ব পালনের পাশাপাশি দেশের দায়িত্ব নিতে হবে এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার কারিগর হতে হবে। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৎস্য কর্মকর্তা উম্মে হাবিবা মুমু, ভেলাগুড়ী ইউনিয়নের চেয়ারম্যান শফিকুল ইসলাম মন্ডল, মাধ্যমিক শিক্ষা অফিসার আহমদ আহসান হাবিব, বোর্ডের হাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মজিবর রহমান, কলেজের প্রতিষ্ঠাতা সুধাংশু ভূষণরায়, যুবলীগের নেতা এটিএম শহিদুল ইসলাম মন্ডল প্রমুখ। 

এএইচ