ঢাকা, রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩ | ১৫ মাঘ ১৪২৯ | ৭ রজব ১৪৪৪

কবি আমিন আল আসাদের ৫৫তম জন্মদিন পালন

কবি আমিন আল আসাদের ৫৫তম জন্মদিন পালন

ছবি: গ্লোবাল টিভি

নিজস্ব প্রতিবেদক:  কবি আমিন আল আসাদের ৫৫তম জন্মদিন উপলক্ষ কথাকাব্য ফাউন্ডেশনের উদ্যোগে রাজধানীর মিরপুরে সংগঠনের কার্যালয়েএক প্রীতি অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্সি ভাষা ও সাহিত্য বিভাগের সহকারী অধ্যাপক, লালকুঠি সাহিত্য পরিষদরে প্রতিষ্ঠাতা ড. আহসানুল হাদী। 

প্রধান অতিথি ছিলেন সৃজনশীল ছড়া চর্চা কেন্দ্র ঝাল-এর প্রতিষ্ঠাতা ছড়াকার  নূরুজ্জামান ফিরোজ। বিশেষ অতিথি ছিলেন কবি আতিক হেলাল, তাজ ইসলাম, শফিকুল আলম টিটন, জামান সৈয়দী, রহমান মাজিদ, শাহনওয়াজ তাবীব, মুহাম্মদ ওবায়দুল্লাহ, আলমগীর হোসেন, হাবিবুর রহমান, । 

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন কবি ইবনে আবদুর রহমান, শেখ জাহিদ দেলোয়ার হোসেন রনি। 

সভায় আরো উপস্থিত ছিলেন আতিয়ার রহমান, কাজী তহিদ মিয়া, আরিফুল করিম চৌধুরী, আজিজুর রহমান, নিয়াম উল আলম, মিনহাজুল  আলম, লুৎফুন্নেছা শেফা, ফারজানা চৌধুরী ছন্দা, তাসলিমা আক্তার শাম্মী ও সুরাইয়া আক্তার চৌধুরী।  সার্বিক সহযোগিতায় ছিলেন মঞ্জু বেগম, শিরিন বেগম এবং ফাতেমা আক্তার। 

অনুষ্ঠানে কবিকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয় কবিকে নিয়ে নিবেদিত ছড়া ও কবিতা রচনা পাঠ করা হয়।  নজরুল সঙ্গীত পরিবেশন করেন কবি ও মর্সিয়া লেখক শাহনওয়াজ তাবীব।
  
এবারও নিজের জন্মদিন উপলক্ষে কবি আমিন আল আসাদ শিশু কিশোরদেরকে বই উপহার দেন। এবার এই উপহার গ্রহণ করেন নাবীলা করিম চৌধুরী,  ফাতেমাতুজ্জোহরা, আবেদা সুলতানা সুইটি,  সুমনা আক্তার, নিয়াম উল আলম, ইফতা করিম চৌধুরী, অহনা করিম চৌধুরী, ইশরাকুল করিম চৌধুরী, হাফেজ মুশফিকুর রহমান, আদীবা রিজওয়ানা, আদ্রিয়ান হোসেন, মারিয়া আফরিন মিম, মাইশা তারান্নুম সাফা এবং আব্দুল্লাহ আল মুজাহিদ ফাহিম। 

এএইচ
গ্লোবাল টিভি বিডি