ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ | ১০ জ্বিলকদ ১৪৪৫

নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে যারা বিজয়ী হলেন

নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে যারা বিজয়ী হলেন

ছবি: গ্লোবাল টিভি

সাইফুল্যাহ মো: খালিদ রাসেল, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে জেলা পরিষদ নির্বাচনে সাধারণ ও সংরক্ষিত সদস্য পদে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বাবু চন্দন শীল বিনা  ভোটে আগেই নির্বাচিত হয়েছেন। এ ছাড়া ৪নং ওয়ার্ড থেকে মো. আলাউদ্দিন ও ৫নং ওয়ার্ড আনছার আলী একক প্রার্থী হওয়ায় তারাও বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

নারায়ণগঞ্জ জেলা পরিষদ ১নং ওয়ার্ড (নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন) সদস্য পদে সিদ্ধিরগঞ্জ থানার আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমানের ঘুড়ি প্রতীক ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলমের বৈদ্যুতিক পাখা সমান সংখ্যক ১৫টি করে ভোট পান।

নির্বাচনে ১নং সাধারণ ওয়ার্ডে (নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকা) ফলাফল অমীমাংসিত থাকায় মঙ্গলবার (১৮ অক্টোবর) দুপুর ১২টায় রিটার্নিং অফিসারের কার্যালয়ে লটারীর মাধ্যমে বিষয়টির সুরাহা হবে বলে জেলা নির্বাচন কর্মকর্তা মতিয়ূর রহমান জানিয়েছেন।

এদিকে, জেলা পরিষদ ২নং ওয়ার্ড (নারায়ণগঞ্জ সদর উপজেলা-বন্দর উপজেলা) সাধারণ সদস্য পদে বন্দর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাসুম আহম্মেদ বিপুল ভোটের ব্যবধানে ফতুল্লা থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেনকে পারজিত করেছেন।

নির্বাচনে মাসুম আহম্মেদ বৈদ্যুতিক পাখা প্রতীকে ৯৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী জাহাঙ্গীর হোসেন তালা প্রতীক নিয়ে পেয়েছেন ৫৮ ভোট।

জেলা পরিষদ ৩নং ওয়ার্ড (সোনারগাঁও) সাধারণ সদস্য পদে বিশাল ব্যবধানে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সাবেক সদস্য ও সোনারগাঁ বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুমকে পরাজিত করে বিজয়ী হয়েছেন জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল।

নির্বাচনে জাপা নেতা আবু নাঈম ইকবাল তালা প্রতীকে ৮৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ নেতা মোস্তাফিজুর রহমান মাসুম হাতি প্রতীক নিয়ে পেয়েছেন ৪৯ ভোট।

এছাড়া সংরক্ষিত মহিলা সদস্য পদে (১ নং ওয়ার্ড) জেলা পরিষদের সাবেক সংরক্ষিত সদস্য ও জেলা যুব মহিলা লীগের আহবায়ক সাদিয়া আফরিন বই প্রতীকে ১২৬ ভোট এবং ( ২নং ওয়ার্ড ) জেলা পরিষদের সাবেক সংরক্ষিত সদস্য ও রূপগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা সীমা রানী পাল শীলা টেবিল ঘড়ি প্রতীকে ২০৬ ভোট পেয়ে বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন।  

এএইচ