ঢাকা, বুধবার, ৩০ নভেম্বর ২০২২ | ১৫ অগ্রহায়ণ ১৪২৯ | ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

থাইল্যান্ডে ডে-কেয়ার সেন্টারে গুলিতে নিহত ৩১

থাইল্যান্ডে ডে-কেয়ার সেন্টারে গুলিতে নিহত ৩১

ছবিঃ সংগৃহীত

থাইল্যান্ডের উত্তর-পূর্বাঞ্চলীয় প্রদেশে শিশুদের একটি ডে-কেয়ার সেন্টারে এলোপাতাড়ি গুলিতে কমপক্ষে ৩১ জন নিহতথাইল্যান্ডের উত্তর-পূর্বাঞ্চলীয় প্রদেশে শিশুদের একটি ডে-কেয়ার সেন্টারে এলোপাতাড়ি গুলিতে কমপক্ষে ৩১ জন নিহত
থাইল্যান্ডের উত্তর-পূর্বাঞ্চলীয় প্রদেশে শিশুদের একটি ডে-কেয়ার সেন্টারে এলোপাতাড়ি গুলিতে কমপক্ষে ৩১ জন নিহত হয়েছেন। পুলিশের সাবেক এক কর্মকর্তা এই বন্দুকহামলা চালিয়েছেন বলে জানা গেছে। 

আজ বৃহস্পতিবার দেশটির পুলিশের উপ-মুখপাত্র আর্চন ক্রাইটং রয়টার্সকে বলেছেন, ডে-কেয়ার সেন্টারে নিহতদের মধ্যে শিশু এবং প্রাপ্তবয়স্ক নাগরিকরাও রয়েছেন।  

নং বুয়া লামফু প্রদেশের একজন সিনিয়র পুলিশ কর্মকর্তা বলেন, নিহতদের মধ্যে ২৩ জন শিশু রয়েছে। এ ছাড়া একাধিক শিক্ষক এবং একজন প্রাক্তন পুলিশ সদস্য রয়েছেন বলে ধারণা করা হচ্ছে। হামলাকারীর গুলি এবং ছুরিকাঘাতে তারা নিহত হন। তবে ওই পুলিশ এখনও পলাতক রয়েছেন বলে পুলিশ জানিয়েছে। হামলার উদ্দেশ্য এখনো স্পষ্ট নয়। এই হামলার পর স্কুলের বাইরে, মেঝে এবং মাঠে রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখা যায়।  

সন্দেহভাজন ৩৪ বছর বয়সী ওই পুলিশ কর্মকর্তার নাম পান্যা খামরাপ। মাদক পরীক্ষায় ব্যর্থ হওয়ার পরে গত বছর তাকে পুলিশ থেকে বরখাস্ত করা হয়েছিল। স্থানীয় সময় আগামীকাল শুক্রবার আদালতে হাজির থাকার কথা ছিল তার। ঘটনার পর সাদা রঙের ভিগো পিকআপ ট্রাকে পালিয়ে যান তিনি। পালিয়ে যাওয়ার সময় গাড়ির বাম্পারটি খুলে পড়ে। 

সূত্র: বিবিসি।

এএইচ