ঢাকা, রবিবার, ৩ জুলাই ২০২২ | ১৮ আষাঢ় ১৪২৯ | ৪ জ্বিলহজ্জ ১৪৪৩

গুলি করে খুন করা হয়েছে অভিনেত্রী পল্লবীকে!

গুলি করে খুন করা হয়েছে অভিনেত্রী পল্লবীকে!

ছবিঃ সংগৃহীত

গুলি করে খুন করা হয়েছে অভিনেত্রী পল্লবীকে। গত ১৫ মে টেলি সিরিয়ালের অভিনেত্রী পল্লবীদের ঝুলন্ত দেহ তার দক্ষিণ কলকাতার গড়ফার গাঙ্গুলিপুকুরের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়। মঙ্গলবার গড়ফা থানার পুলিশ আধিকারিকরা চলে যান ‘মন মানে না’ ধারাবাহিকের ফ্লোরে, মৃত্যুর আগে পর্যন্ত যাতে অভিনয় করেছেন পল্লবী দে। সেখানেই পুলিশ অফিসারদের জানানো হয়, যেহেতু ইতিমধ্যেই পল্লবীর মৃত্যু হয়েছে, তাই সিরিয়ালে গুলি করেই খুন করা হয়েছে পল্লবীর চরিত্র গৌরীকে। সেভাবেই পালটে ফেলা হয়েছে সিরিয়ালের গল্পটি। ধারাবাহিকটিও খুব শিগগিরি শেষ হয়ে যাচ্ছে। 

শুটিং ফ্লোরে গিয়ে পল্লবী দে অভিনীত সিরিয়ালের কয়েকজন সহঅভিনেতা, অভিনেত্রী ও পরিচালক এবং কয়েকজন কলাকুশলীকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

পল্লবীর মৃত্যুর পর তার পরিবারের করা খুনের অভিযোগে প্রেমিক সাগ্নিক চক্রবর্তীকে গ্রেপ্তার করা হয়েছে। জেরার মুখে সাগ্নিকই দাবি করেন, যে সিরিয়ালে পল্লবী অভিনয় করেছিলেন, সেটি শেষ হয়ে আসছে। হাতে নতুন কাজ না থাকায় উদ্বিগ্ন ছিলেন অভিনেত্রী। নতুন কাজের জন্য ফোন করতেন একাধিক পরিচালককে। এমনকী, হাতের টাকা শেষ হয়ে যাওয়ায় মেজাজও খারাপ করতেন। সেই ব্যাপারে নিশ্চিত হতে পল্লবীর সহ-অভিনেতা, কলাকুশলীদের মধ্যে অন্তত দশজনকে পুলিশ জিজ্ঞাসাবাদ করে। 

পুলিশের জেরায় তারা জানিয়েছেন, সিরিয়াল শেষ হয়ে আসছে বলে পল্লবী উদ্বিগ্ন ছিলেন। তিনি সহঅভিনেতাদের সঙ্গেও নতুন সিরিয়ালে অভিনয় করা বা বা খোঁজার ব্যাপারে আলোচনা করতেন। কোন কোন পরিচালকের সঙ্গে কথা বলা যায়, সেই ব্যাপারেও পরামর্শ নিতেন। আবার কলাকুশলীরা বলেছেন, শুটিং চলাকালীনও অল্পেতে রেগে যেতেন পল্লবী। সহজে মেজাজ হারিয়ে ফেলতেন। মেকআপ নিয়ে সমস্যা হলে চেঁচামেচিও করতেন। 

পুলিশ ওই সিরিয়ালের পরিচালক ও প্রোডাকশনের কয়েকজন কর্মকর্তার সঙ্গে কথা বলেন। মুখ্য চরিত্রে থাকা অভিনেত্রী হিসাবে তিনি কত টাকা রোজগার করতেন, সপ্তাহ বা মাসে অভিনয়ের জন্য তাকে কত টাকার প্যাকেজ দেওয়া হত, সেই সম্পর্কে পুলিশ টলিউড থেকে বেশ কিছু তথ্য নেয়। পল্লবীর পরিবারের অভিযোগ, তাদের মেয়ের টাকায় কেনা হয়েছে নিউটাউনে সাগ্নিকের পরিবারের নতুন ফ্ল্যাট। সেই অভিযোগ তুলে পল্লবীর পরিবার প্রতারণার অভিযোগও তোলে সাগ্নিকের বিরুদ্ধে। কিন্তু সেই অভিযোগ ঘিরেও প্রশ্ন উঠেছে।

এএইচ