ঢাকা, সোমবার, ১৬ মে ২০২২ | ১ জ্যৈষ্ঠ ১৪২৯ | ১৫ শাওয়াল ১৪৪৩

মিমের বিয়ে থেকে ফিরে করোনায় আক্রান্ত হলেন যাঁরা

মিমের বিয়ে থেকে ফিরে করোনায় আক্রান্ত হলেন যাঁরা

ছবিঃ সংগৃহীত

বিয়ের পরপরই স্বামী সনি পোদ্দারের সঙ্গে হানিমুনে যাওয়ার কথা ছিল জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিমের। । কিন্তু সনি করোনায় আক্রান্ত হওয়ার কারণে হানিমুনসহ সব পরিকল্পনা থেকে সরে এসেছেন মিম। তবে এবার জানা গেলো মিমের বিয়েতে অংশ নেয়া আরো কয়েকজন তারকা করোনায় আক্রান্ত হওয়ার খবর। মিমের বাবা বীরেন্দ্রনাথ সাহাও করোনা পজিটিভ।

মিমের বিয়ে থেকে যারা করোনা আক্রান্ত হয়েছেন, তাঁরা হলেন, অভিনেতা সজল, ফারিয়া শাহরিন, মিলা হোসেন, ও পরিচালক মাবরুর রশিদ বান্নাহ। এর মধ্যে করোনা আক্রান্তের কারণে মিলার যুক্তরাষ্ট্রে যাওয়া বাতিল করতে হয়েছে। 

লাক্স তারকা ফারিয়া সামাজিক যোগাযোগ মাধ্যমে করোনায় আক্রান্ত হওয়ার কথা জানিয়ে একটি পোস্ট দিয়েছেন। ফারিয়া বলেন, ‘প্লিজ, সবাই পাবলিক গ্যাদারিংয়ে যাওয়া বন্ধ করেন। মাস্ক পরেন, আমার মতো ওভার কনফিডেন্ট হয়ে যাইয়েন না যে আপনি করোনার চেয়ে বেশি পাওয়ারফুল, তাইলে কিন্তু শেষ। প্লিজ প্লিজ প্লিজ, দরকার ছাড়া কেউ ঘর থেকে বের হইয়েন না। বিয়ের মৌসুম বুঝলাম, তাই বলে বিয়ে খাইতে গিয়ে মইরেন না। আমি অনেক কষ্ট পাচ্ছি। আমার মতো কেউ কষ্ট যাতে না পায়, তাই অনুরোধ করছি। এইবারের করোনা খুব দ্রুত ছড়াচ্ছে। তাই নিজের পরিবার, বাচ্চাকাচ্চাদের কথা ভেবে নিরাপদে থাকেন।’

এএইচ