ঢাকা, বুধবার, ১৯ জানুয়ারি ২০২২ | ৫ মাঘ ১৪২৮ | ১৬ জমাদিউস সানি ১৪৪৩

মুরাদকে জামালপুর জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার

মুরাদকে জামালপুর জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার

ফাইল ছবি

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর পদ ছাড়ার পর ডা. মুরাদ হাসানকে জামালপুর জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে। মঙ্গলবার বিকালে জেলা আওয়ামী লীগের এক সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি বাকী বিল্লাহ।

প্রতিমন্ত্রীর পদ থেকে পদত্যাগের পর ডা. মুরাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নিতে মঙ্গলবার বিকাল ৪টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জরুরি বৈঠকে বসেন জামালপুর জেলা আওয়ামী লীগের নেতারা। ওই বৈঠকে তাকে বহিষ্কারের সিদ্ধান্ত হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি বাকী বিল্লাহ জানান, জামালপুর-৪ আসনের এমপি, তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর পদ থেকে সদ্য পদত্যাগকারী, জামালপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ছিলেন ডা. মুরাদ হাসান। তার উদ্ধত আচরণ ও সাম্প্রতিক সময়ে বিভিন্ন বিতর্কিত কর্মকাণ্ডের জন্য জামালপর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদকের পদ থেকে তাকে অব্যাহতি দেয়া হয়েছে। 

এর আগে মঙ্গলবার দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মুরাদকে জামালপুর জেলা আওয়ামী লীগ বহিষ্কার করবে বলে জানিয়েছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
এএইচ