ঢাকা, শনিবার, ২ জুলাই ২০২২ | ১৭ আষাঢ় ১৪২৯ | ৩ জ্বিলহজ্জ ১৪৪৩

চালকের হাতে পান উল্টে গেল বাস

চালকের হাতে পান উল্টে গেল বাস

ছবি : গ্লোবাল টিভি

টাঙ্গাইল প্রতিনিধি : চলন্ত বাস চালকের এক হাতে পান অপর হাতে চুন এর মধ্যেই হঠাৎ সামনে ট্রাক এসে পড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় মহাসড়কে। 

আজ সোমবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে উপজেলার পৌলী এলাকায় এ ঘটনা ঘটে। এতে কেউ নিহত না হলেও কয়েকজন আহত হয়েছেন। হানিফ পরিবহনের বাসটি বগুড়া থেকে ঢাকার দিকে যাচ্ছিল। 

বাস যাত্রী রুলি বেগম জানান, বগুড়া থেকে ঢাকা যাওয়ার জন্য পনেরো থেকে বিশ জনের মতো যাত্রী ছিলো। ড্রাইভারের পাশেই বসেছিলাম। অনেক গতিতে চলা অবস্থায় ড্রাইভার এক হাতে পান আরেক হাতে চুন নিয়ে মুখে দিচ্ছিলো এর মধ্যেই হঠাৎ সামনে ট্রাক এসে পড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। অপরদিকে মহাসড়কের মাঝখানে বাসটি উল্টে পড়ায় কিছু সময়ের জন্য ঢাকামুখী লেনে যান চলাচল বন্ধ থাকে। এতে এলেঙ্গা বাসস্ট্যান্ড থেকে জালদো ব্রীজ পর্যন্ত আধা কিলোমিটার এলাকায় যানজট লেগে যায়। পরে পুলিশ বাসটিকে সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়। 

এলেঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসির আরাফাত জানান, চালক নিয়ন্ত্রণ হারানোয় বাসটি ঢাকা টাঙ্গাইল মহাসড়েকর পৌলীতে উল্টে যায়। এ ঘটনায় কয়েকজন সামান্য আহত হয়। বাসের চালক হেলপার পালিয়ে গেছেন। 

এমএস