ঢাকা, শনিবার, ৬ মার্চ ২০২১ |

 
 
 
 

অস্ত্র মামলা থেকে অব্যাহতি পেলেন ইরফান সেলিম

গ্লোবালটিভিবিডি ২:৩৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২১

ফাইল ছবি

ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর (সাময়িক বরখাস্ত) ইরফান সেলিমকে অস্ত্র মামলা থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

বৃহস্পতিবার ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ অস্ত্র মামলার চূড়ান্ত প্রতিবেদন গ্রহণ করে ইরফান সেলিমকে অব্যাহতি দেন।

এর আগে গত ৫ জানুয়ারি ঢাকা মহানগর হাকিম আশেক ইমামের আদালতে অস্ত্র ও মাদক মামলায় ইরফান সেলিমকে অব্যাহতির সুপারিশ করে চূড়ান্ত প্রতিবেদন দেয় পুলিশ। তবে তাঁর দেহরক্ষী জাহিদুল মোল্লাকে অভিযুক্ত করে পুলিশ এই দুই মামলায় চার্জশিট (অভিযোগপত্র) দিয়েছে।

প্রতিবেদনে বলা হয়, ‘ইরফান সেলিমের পরিবার একটি রাজনৈতিক পরিবার হওয়ায় তাঁর অতিথি কক্ষে বিভিন্ন আগন্তুক অতিথি, রাজনৈতিক নেতা-কর্মী তাঁর সঙ্গে সাক্ষাৎ করতে আসতেন। ইরফান সেলিম দীর্ঘ সময় বিদেশে থেকে পড়ালেখা করেছেন। তিনি ২০১০ থেকে ২০১৪ সাল পর্যন্ত কানাডায় বিবিএ পড়া শেষ করেছেন। তাঁর রাজনৈতিক ক্যারিয়ার নষ্ট করার জন্য এবং সমাজে তাঁর সম্মান ক্ষুন্ন করাসহ সমাজে হেয় প্রতিপন্ন করার জন্য অসৎ উদ্দেশ্যে কে বা কারা মামলার জব্দকৃত পিস্তলটি অভিযুক্ত ইরফান সেলিমের অতিথি কক্ষে রেখেছেন।’

এএইচ/জেইউ 

 


oranjee