ঢাকা, সোমবার, ৮ মার্চ ২০২১ |

 
 
 
 

নারায়ণগঞ্জে পোশাক চুরি চক্রের ৮ সদস্য আটক

গ্লোবালটিভিবিডি ৩:৪৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০২১

ছবি: সংগৃহীত

জাহাঙ্গীর মাহমুদ, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে রপ্তানিজাত পোশাকভর্তি কাভার্ডভ্যান হতে অভিনব কায়দায় পোশাক চুরি করার সময় সংঘবদ্ধ চোর চক্রের ৮ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) ভোর ৪ টার দিকে কাঁচপুর শিল্পনগরী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো মোঃ লিটন (২০), মোঃ দুলাল (৩৫), মোঃ লোকমান চৌকিদার, মোঃ আলাউদ্দিন (৩১), মোঃ শাকিল (১৭), মোঃ মোস্তফা (৪১), মোঃ মিনহাজ আহম্মেদ (৩৫) ও মোঃ রুবেল (২৪)।

র‌্যাব জানায়, নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন অপ্টিমাম ফ্যাশন ওয়ের লিঃ ফ্যাক্টরীর রপ্তানিজাত পোশাকভর্তি কাভার্ডভ্যান শিপমেন্টের জন্য চট্টগ্রাম বন্দরে যাওয়ার পথে কাঁচপুর বিসিক এলাকায় অবস্থিত প্রিমিয়াম বেভারেজ ফুড এন্ড ড্রিংকিং ওয়াটার লিমিটেড ফ্যাক্টরীর ভেতরে কাভার্ডভ্যান ঢুকিয়ে ফ্যাক্টরীর কিছু অসাধু কর্মচারী এবং কাভার্ডভ্যানের অসাধু চালক ও হেলপারের যোগসাজশে একটি সংঘবদ্ধ চোরচক্র রপ্তানিজাত পোশাক চুরি করে আসছিল। এই চোর চক্র রপ্তানিজাত পোশাকভর্তি কাভার্ডভ্যান তাদের সুবিধামত স্থানে নিয়ে শিপমেন্টের জন্য প্রস্তুত করা পোশাকভর্তি কার্টন খুলে অভিনব কায়দায় প্রতিটি কার্টনের ভেতর থেকে পোশাক চুরি করে।

র‌্যাব ১১-এর একটি বিশেষ দল গোপন সংবাদের ভিত্তিতে সোনারগাঁ থানার কাঁচপুর শিল্পনগরী এলাকায় প্রিমিয়াম বেভারেজ ফুড এন্ড ড্রিংকিং ওয়াটার লিমিটেড ফ্যাক্টরীর ভেতর অভিযান চালিয়ে কোটি টাকার রপ্তানিজাত চোরাই পোশাকভর্তি টি কাভার্ডভ্যানসহ চোর চক্রের আট সদস্যকে আটক করে। 

এএইচ/জেইউ 


oranjee